ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

উপজেলা আ.লীগের সাথে প্রথম সভা

দলের ছোট রুমের এককোণে জায়গা চাইলেন শাহজাহান ওমর

ঝালকাঠি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ২২ ডিসেম্বর ২০২৩  
দলের ছোট রুমের এককোণে জায়গা চাইলেন শাহজাহান ওমর

বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম এর সাথে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাথে প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে রাজাপুর ফাজিল মাদ্রাসায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় শাহজাহান ওমর বীর উত্তম বলেন, ‘আমি আপনাদের দলের সবচেয়ে একজন কনিষ্ঠ সদস্য। আমি ও আমার সাথে আসা সকল কর্মীদের আপনাদের একটা ছোট রুমের এককোণে জায়গা দিয়েন। আপনাদের সাথে মিলিত হয়ে দলকে আরো সমৃদ্ধ করতে চাই। যার উদাহরণ আশেপাশের উপজেলায় ছড়িয়ে পড়বে। রাজনীতিতে হৃদয়টাকে একটু বড় করতে হবে। নির্বাচনে শক্ত প্রতিদ্বন্ধী না থাকলে, ভাল প্লেয়ার না থাকলে, উভয় পক্ষে মিছিল মিটিং না থাকলে মজা নাই। এই নির্বাচন শেষ না, আমি প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনাকে যতটুকু দেখেছি তিনি আরো দুই বার দেশের প্রধানমন্ত্রী হবেন সেই মনের জোর সেই সাহস তার মধ্যে আমি লক্ষ করেছি। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে উদ্দেশ্য করে তিনি উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড থেকে বিএনপির যে সকাল নেতাকর্মী আসতে চায় তাদের বরণ করে নিতে বলেন, যাতে দল আরো শক্তিশালী হয়।

এ সময় সভায় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, সিনিয়র সহ-সভাপতি আফরোজা আক্তার লাইজু, সাধারণ সম্পাদক মো. জিয়া হায়দার খান লিটন, ছয় ইউনিয়ন চেয়ারম্যনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অলোক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়