ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

নৌকা হলো উন্নয়নের প্রতীক: মেয়রপত্নী লুনা আব্দুল্লাহ

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৭, ২২ ডিসেম্বর ২০২৩  
নৌকা হলো উন্নয়নের প্রতীক: মেয়রপত্নী লুনা আব্দুল্লাহ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীমের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নে দিনার সরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। চরকাউয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ ও অঙ্গ/সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত’র সহধর্মিনী নারী নেত্রী লুনা আব্দুল্লাহ।

তিনি বলেন, নৌকা হলো উন্নয়নের প্রতীক। নৌকা ক্ষমতায় না থাকলে পদ্মাসেতুসহ দক্ষিণ অঞ্চলের এ উন্নয়ন কখনও সম্ভব হতো না। তাই বরিশাল সদরের কাঙ্ক্ষিত উন্নয়ন ঘটাতে হলে নৌকার বিকল্প নেই। আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাই।

এসময় উপস্থিত ছিলেন- বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য অ্যাডভোকেট হ্যাপি ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাহার, চরকাউয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুলতান মাস্টার, চরকাউয়া ইউপি সদস্য লিটু, আওয়ামী লীগ নেতা নুর ইসলাম মোল্লা, ইউপি সদস্য মনির, আওয়ামী লীগ নেতা হারুন অর রশীদ, বন্দর থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নেছার উদ্দিন সজল প্রমুখ।

এদিকে বিকেলে নগরীর বেলতলা এলাকায় প্রতিবন্ধী নাগরিকদের উদ্যোগে নৌকার পক্ষে লিফলেট বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় তারা নৌকাকে ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আহ্বান জানান।
পরে বিকেল ৩টায় বরিশাল সদর উপজেলা চরমোনাই (গিলাতলী) আশ্রয়ণ প্রকল্পে নৌকা মার্কার প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমের পক্ষে উঠান বৈঠক ও নির্বাচনি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। গিলাতলী আশ্রয়ণ প্রকল্পে একতা কমিটির আলম মৃধার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, নৌকা মার্কা নির্বাচনীয় কমিটির সদস্য বাবুল ও নোমান, আশ্রয়ণ প্রকল্প একতা কমিটির সাধারণ সম্পাদক আল আমিন গাজী প্রমুখ।
সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাত শক্ত করতে নৌকার কোনো বিকল্প নাই। আমরা ৭ জানুয়ারি আশ্রয়ণবাসীরা সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে জাহিদ ফারুক শামিমকে পুনরায় নির্বাচিত করে উপজেলাবাসীর সেবা করার সুযোগ করে দিব।

আশ্রয়ণ প্রকল্পের সাধারণ সম্পাদক আল আমিন গাজী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ঘর দিয়েছেন, জমি দিয়েছেন, নৌকা মার্কার প্রার্থী জাহিদ ফারুক শামিম ভাই আমাদের মসজিদ করে দিয়েছেন, হিন্দুদের জন্য মন্দির করে দিয়েছেন, সেলাই মেশিন, চালসহ প্রতি ঘরে কম্বল দিয়েছেন। কিন্তু আমরা মাননীয় প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য জাহিদ ফারুক শামীম ও প্রধানমন্ত্রীকে কিছুই দিতে পারিনি। তবে আমাদের হাতে এখন সুযোগ এসেছে। এখন আমরা মাত্র একটি করে সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী ও জাহিদ ফারুক শামীমকে ৭ জানুয়ারি বিজয়ী করে আনবো ইনশাআল্লাহ।

আরিফুর/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়