ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ঝুঁকিপূর্ণ হওয়ায় ভোটকেন্দ্র বদল

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৫, ২৪ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৯:৩৮, ২৪ ডিসেম্বর ২০২৩
ঝুঁকিপূর্ণ হওয়ায় ভোটকেন্দ্র বদল

বক্তব্য রাখছেন ইউএনও ফারজানা আক্তার মিতা। পাশে উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল

শায়েস্তাগঞ্জ উপজেলার ১৮টি ভোটকেন্দ্র’র মধ্যে পৌরসভার সুদিয়াখলা স্কুল ভবনটি ঝুঁকিপূর্ণ হওয়ায় এই কেন্দ্রটি এবার শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসায় স্থানান্তর হবে জানিয়েছেন শায়েস্তাগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আক্তার মিতা।

ইউএনও ফারজানা আক্তার মিতা স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা জানান। তিনি এ সভায় সভাপতিত্ব করেন। 

শনিবার (২৩ ডিসেম্বর) উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

সভায় জানানো হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার ১৮টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষ্যে উপজেলা প্রশাসন দায়িত্বশীল ভূমিকা পালন করছে। এখানে পৌরসভার সুদিয়াখলা স্কুলের ভবনটি ঝুঁকিপূর্ণ রয়েছে। এ কারণে এ কেন্দ্রের ভোট শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসায় গ্রহণ করা হবে। সবাইকে ওই নতুন কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের জন্য আহবান জানানো হয় এবং শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে সংশ্লিষ্ট সকলকে সহযোগীতা করার জন্য অনুরোধ জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রুমী, কোষাধ্যক্ষ কামরুল হাসান, সদস্য আজিজুর রহমান ছইফুর, উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহ মো. হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক হামিদুল হক বুলবুল, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ, উপজেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ও রিপোর্টার্স ক্লাব সভাপতি বজলুর রহমান স্মৃতি পদকপ্রাপ্ত সাংবাদিক মো. মামুন চৌধুরী। 

মামুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়