ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

আবারও হি‌রো আল‌মের প্রচারণায় বাধা

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ২৪ ডিসেম্বর ২০২৩  
আবারও হি‌রো আল‌মের প্রচারণায় বাধা

নির্বাচনি প্রচারণা চালাতে গিয়ে আবারও বাধার সম্মুখীন হয়েছেন বগুড়া-৪ আসনের প্রার্থী আলোচিত ইউটিউবার হিরো আলম।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় কাহালু বাজার এলাকায় এই ঘটনা হয়েছে। হিরো আলম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে ডাব প্রতীকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

হিরো আলম ও তার নির্বাচনী কর্মীরা জানান, উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাহালু বাজার এলাকায় আসা হয়। বাজারের বটতলা এলাকায় প্রচারণা চালানোর সময় অপরিচিত এক ব্যক্তি এসে হিরো আলমকে কটূক্তি করে কথা বলা শুরু করেন। পরে তাকে নিষেধ করা হলে আরও উত্তেজিত হয়ে পড়েন ওই ব্যক্তি। এক পর্যায়ে তার সঙ্গে আরও কয়েকজন জড়ো হয়ে হামলে পড়ে হিরো আলমের দিকে।
এসময় রবি নামে এক কর্মীর নাকে ঘুষি মারে ওই ব্যক্তি। পরে ঘটনাস্থলে থাকা পুলিশ ও স্থানীয়রা এগিয়ে এলে ওই ব্যক্তি পালিয়ে যায়।

এ বিষয়ে হিরো আলম বলেন, আজকেও কাহালু বাজারে প্রচারণা চালানোর সময় আমাদের ওপর হামলা হয়। আমাদের প্রচারণার সময় দু’জন পুলিশ ছিলেন। হট্টগোল শুনে তারা এগিয়ে এলে ওই হামলাকারী পালিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, ব্যক্তিগত কারণ থেকে প্রার্থী হিরো আলমের সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। আমি পুলিশ পাঠিয়েছি ওই ব্যক্তিকে আটক করার জন্য।

এর আগে গতকাল শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় নন্দীগ্রামের মুরাদপুর বাজারে নির্বাচনি প্রচারণা চালাতে গিয়ে নৌকার সমর্থকদের হাতে হামলার শিকার হওয়ার অভিযোগ তুলেছিলেন বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। ওই হামলায় মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন তিনি। 

তবে মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনা পুলিশ খুঁজে পায়নি বলে জানিয়েছিলেন নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন।

এনাম/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়