ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

ফরিদপুর ৩

ঈগল প্রতীকে ভোট চেয়ে বেড়াচ্ছেন এ কে আজাদের স্ত্রী

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০০, ২৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১০:০২, ২৫ ডিসেম্বর ২০২৩
ঈগল প্রতীকে ভোট চেয়ে বেড়াচ্ছেন এ কে আজাদের স্ত্রী

ফরিদপুর ৩ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হা-মীম গ্রুপের কর্ণধার এ কে আজাদের নির্বাচনী প্রচার প্রচারণায় মাঠ-ঘাট, ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন তারই সহধর্মিণী শায়মা আজাদ শাম্মি। 

রোববার (২৪ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সারাদিন এ আসনের পৌরসভার বিভিন্ন এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চান। এসময় ঈগল প্রতীককে জয়যুক্ত করে ফরিদপুরকে একটি সমৃদ্ধ নগরী গড়ে তোলার সুযোগ চান তিনি।

এইদিন সকালে পৌর এলাকার গুহলক্ষ্মীপুর এলাকায়, এরপর টেপাখোলা হয়ে হাবিনি গোপালপুর এলাকায় ঈগল মার্কার লিফলেট হাতে তিনি ভোট চাইতে থাকেন। এদিকে বিকালে তিনি পৌর এলাকায় হরিসভা ও লালের মোড়িএলাকায় নির্বাচনী প্রচারণা চালান। 

এ সকল এলাকায় মিসেস আজাদ উপস্থিতিতে শত শত নারী পুরুষের আগমন ঘটে। ভোটারদের দরজায় মিসেস আজাদকে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে মনের নানা ভাব প্রকাশ করেন ভোটাররা।

নির্বাচনী প্রচারণা ও পথসভায় তার সঙ্গে ছিলেন, শায়মা আজাদ শাম্মির ছোট বোন শায়লা ইসলাম, খালা মাসুদা বেগম বুলু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দা নুসরাত রসুল তানিয়াসহ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পরিবারের সদস্যবৃন্দ।

তামিম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়