ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

লালমনিরহাটে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত ৯

লালমনিরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ২৫ ডিসেম্বর ২০২৩  
লালমনিরহাটে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত ৯

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমানের ঈগল প্রতীকের সমর্থকদের উপর হামলা ও নির্বাচনি অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৯ জন আহত হয়েছে। আহতদের হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

রোববার (২৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে ওই উপজেলার দোয়ানী সাধুরবাজার ও মিলন বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাজ্জাদ হোসেন (২১) মনির (২০), বাদল মিয়া (৩৮), রমজান আলী (৩২), আল আমিন (১৮), বিপ্লব হোসেন (১৯), অর্নব (২৪), মাছুম হোসেন (২৮) ও পাটগ্রাম উপজেলার যুবলীগের ক্রীড়া সম্পাদক রাসেল(৩০)। 

প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্টরা জানান, দোয়ানি সাধুর বাজার এলাকায় রাত ৮ টায় স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমানের পক্ষে  ঈগল মার্কার সমর্থকরা একটি মিছিল বের করলে নৌকার সমর্থকরা হামলা চালায় এবং ঈগল প্রতীকের নির্বাচনি অফিস ভাঙচুর করে। এরপর একই উপজেলার মিলন বাজার এলাকায়ও ঈগল প্রতিকের অফিস ভাঙচুর করে। এর আগে পাটগ্রাম উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক ও ঈগল মার্কার সমর্থক রাসেলকে নৌকার সমর্থকরা মারধর করে। এতে গুরুতর আহত অবস্থায় তাকেও পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধান বলেন, ঈগল পাখির জনপ্রিয়তা দেখে আমাদের নির্বাচনীয় অফিস ভাঙচুর এবং আমাদের সমর্থকদের মারধর করছেন নৌকা প্রার্থীর সমর্থকরা। এ বিষয়ে আমরা অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

হাতীবান্ধা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার আনোয়ারুল হক বলেন, আহত ৮ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, অনাকাঙ্ক্ষিতভাবে একটি মিছিল পূর্ববর্তী মিছিলে হাতাহাতি ও কিছু পোস্টার ছিড়ে ফেলা হয়। পরে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আমি উপস্থিত হই। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় অভিযোগ দিলে প্রয়োজনে ব্যবস্থা নেওয়া হবে।

জামাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়