ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

টাঙ্গাইলে নৌকার মিছিলে গুলি, আহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৩, ২৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:৪৬, ২৫ ডিসেম্বর ২০২৩
টাঙ্গাইলে নৌকার মিছিলে গুলি, আহত ৩

টাঙ্গাইল-৫ আসনে নৌকার মিছিলে বর্তমান সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেনের সমর্থকদের গুলিতে যুবলীগ নেতাসহ তিনজন আহত হয়েছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন আহত রোকনের বাবা ফজলুল রহমান। মামলায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করা হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন- বাঘিল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, কর্মী এমদাদুল হক ও সিয়াম। তাদের উন্নত চিকিৎসার জন্য ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আব্দুর রাজ্জাক ও আকাল মিয়া ওরফে আকালুকে গ্রেপ্তার করেছে পুলিশ।
আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মামুন অর রশিদ বলেন, রাতে বাঘিল এলাকায় নৌকার পক্ষে তার সমর্থকরা মিছিল বের করেন। এসময় স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেনের সমর্থকরা মিছিলে অতর্কিত গুলি চালায়। এসময় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকসহ তিনজন গুলিবিদ্ধ হন। তাদের প্রথমে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে একটা সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত করার জন্য জেলা রিটার্নিং কর্মকর্তা ও আইনশৃঙ্খলার বাহিনীর কাছে অনুরোধ জানাই।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, এ ঘটনায় স্বতন্ত্র (ঈগল) প্রতীকের প্রার্থীর দুই সমর্থককে রোববার রাতেই গ্রেপ্তার করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে দু’টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলমান রয়েছে।

কাওছার/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়