ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

রংপুরের পথে শেখ হাসিনা

রংপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৭, ২৬ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১০:৪৫, ২৬ ডিসেম্বর ২০২৩
রংপুরের পথে শেখ হাসিনা

নির্বাচনী জনসভায় যোগ দিতে রংপুর যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে তারাগঞ্জ ও পীরগঞ্জ উপজেলায় দুটি নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন তিনি।

এছাড়া শেখ হাসিনা লালদীঘি ফতেহপুরে পরিবারের সদস্যদের সঙ্গে মিলিত হয়ে স্বামীর কবর জিয়ারতসহ নিকট আত্মীয়দের সঙ্গে কুশল বিনিময় করবেন।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম জানান, মঙ্গলবার সকালে বিমানযোগে সৈয়দপুর আসবেন প্রধানমন্ত্রী। পরে তারাগঞ্জে দলীয় প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের জনসভায় যোগ দেবেন। এরপর গ্রামের বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেহপুরে যাবেন তিনি। সেখানে স্বামীর কবর জিয়ারতের পর তিনি আত্মীয়দের সঙ্গে কুশল বিনিময় করবেন। এরপর বিকেলে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় যোগ দেবেন।

তাজিমুল ইসলাম শামীম জানান, শেখ হাসিনাকে বরণ ও জনসভা সফল করতে সব প্রস্ততি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামী লীগ। এ জনসভায় প্রতিটি ওয়ার্ড থেকে মিছিল স্লোগানসহ ব্যাপক লোক সমাগম ঘটবে। নিকটবর্তী গাইবান্ধা, দিনাজপুর ও রংপুরের আওয়ামী লীগ নেতাকর্মীদের সমন্বয়ে দুই লাখের বেশি মানুষের ঢল নামবে।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ২২ ডিসেম্বর পীরগঞ্জে একই মাঠে জনসভা করেন। তার আগে ২০১৩ সালের ৩১ ডিসেম্বর তরফমৌজা উচ্চ বিদ্যালয় মাঠে পথসভা ও লালদীঘির ফতেহপুরের জয়সদনে কর্মী সভা করেন। 

প্রধানমন্ত্রী ও পীরগঞ্জের পুত্রবধূর আগমনে গোটা উপজেলায় সাজ সাজ রব, চলছে পোস্টারিং ও মাইকিংসহ ব্যাপক প্রচার প্রচারণা।

পড়ুন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর যাচ্ছেন আজ

/আমিরুল/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ