ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

আপনারা হাত তুলে ওয়াদা করেন নৌকায় ভোট দেবেন: রংপুরে শেখ হাসিনা

আমিরুল ইসলাম, রংপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ২৬ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৪:৩৩, ২৬ ডিসেম্বর ২০২৩
আপনারা হাত তুলে ওয়াদা করেন নৌকায় ভোট দেবেন: রংপুরে শেখ হাসিনা

রংপুরের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রংপুরের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আপনার হাত তুলে ওয়াদা করেন নৌকায় ভোট দেবেন। এই যে আমার প্রার্থী (রংপুর-২ আসনের আবুল কামাল মো. আহসানুল হক চৌধুরী ডিউকে) আপনাদের ছোট ভাই আপনাদের কাছে তুলে দিয়ে গেলাম। তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আরেকবার আপনাদের সেবা করার সুযোগ দেবেন।’

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে রংপুরের তারাগঞ্জ ওয়াকফস্টেট সরকারি কলেজ মাঠে আয়োজিত নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রংপুর-২ আসনের প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের এ জনসভায় মঞ্চে প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা।

শেখ হাসিনা বলেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচন। ওইদিন সকাল সকাল সবাইকে নিয়ে ভোটকেন্দ্রে যাবেন। আর নৌকা নূহ নবীর নৌকা মার্কা। সেই মহাপ্লাবনের সময় মানুষকে বাঁচিয়েছিল। এই নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন। এই নৌকা মার্কায় ভোট দিয়ে উত্তরবঙ্গ মঙ্গা থেকে মুক্তি পেয়েছে। এখন আর মঙ্গা নেই। মঙ্গা থেকে মুক্তি পেয়ে এখন উন্নয়নের সুবাতাস বইছে। এই নৌকা মার্কায় আপনাদের জীবন-মান উন্নত করেছে। কাজেই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার আরও একবার সুযোগ দেবেন। যাতে আপনাদের জীবন সমৃদ্ধ করতে পারি।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি জেলার উন্নয়নে কাজ করছে। দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই সরকারের লক্ষ্য। বাংলাদেশে আর কেউ ভূমিহীন-গৃহহীন থাকবে না।

পড়ুন

রংপুরে তারাগঞ্জের জনসভায় প্রধানমন্ত্রী

রংপুরের পথে শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর যাচ্ছেন আজ

/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়