ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

প্রেমিকের সহায়তায় স্বামী‌কে হত্যার পর বালুচাপা

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২৭ ডিসেম্বর ২০২৩  
প্রেমিকের সহায়তায় স্বামী‌কে হত্যার পর বালুচাপা

নাঈম হোসেন ও তার স্ত্রী রেশ‌মি খাতু‌ন

টাঙ্গাইলের ভূঞাপুরে বেড়ানোর কথা বলে প্রেমিকের সহায়তায় স্বামী‌কে হত্যার পর মরদেহ গুম করতে বালুচাপা‌ দিয়েছেন স্ত্রী। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চর ডাকাইতাবান্দা থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম নাঈম হোসেন (২০)। তিনি ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে।

এদিকে, হত্যার ঘটনায় পরকীয়া প্রেমিক মাসুদ ও নাঈম হোসেনের স্ত্রী রেশমি খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাসুদ অর্জুনা ইউনিয়নের চরভরুয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। রেশমি খাতুন একই ইউনিয়নের রামাইল গ্রামের আব্দুর রাজ্জা‌কের মে‌য়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় তিন মাস আগে নাঈম ও রেশ‌মি প্রেম ক‌রে পরিবারের অমতে বি‌য়ে ক‌রেন। গত ১৯ ডিসেম্বর রেশ‌মি‌কে নি‌য়ে নাঈম শ্বশুরবাড়িতে যান। প‌রে রেশ‌মি নাঈম‌কে নি‌য়ে বিকেলে ঘুর‌তে বের হন। রা‌তে রেশমি বাবার বাড়ি গি‌য়ে জানায়, তার স্বামী নাঈম চলে গে‌ছে। এরপর থে‌কে নাঈমের খোঁজ পাওয়া যা‌চ্ছিল না।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ্ ব‌লেন, ঘটনা‌টি খুবই মর্মা‌ন্তিক। স্বামীকে বেড়া‌নোর কথা ব‌লে পরকীয়া প্রেমি‌কের সহায়তায় পরিকল্পিতভাবে হত্যা ক‌রে। প‌রে তার মরদেহ গুম করার জন্য বালুচাপা দেয়। রেশ‌মি‌কে আট‌কের পর জিজ্ঞাসাবাদ কর‌লে সে হত্যা‌র কথা স্বীকার ক‌রে। প‌রে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়।

কাওছার/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়