ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

টাঙ্গাইল-২

কাফনের কাপড় মাথায় বেঁধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৯, ২৭ ডিসেম্বর ২০২৩  
কাফনের কাপড় মাথায় বেঁধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা

টাঙ্গাইলের গোপালপুরে মাথায় কাফনের কাপড় বেঁধে নির্বাচনি প্রচারণা চালাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু। তিনি টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে ‌‘ঈগল’ প্রতীক নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার ঝাওয়াইল বাজারে কাফনের কাপড় মাথায় বেঁধে কর্মী সমর্থকদের নিয়ে প্রচারণা চালান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু। গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে তিনি জাতীয় সংসদ নির্বাচনে  প্রার্থী হয়েছেন। নৌকা প্রার্থীর শক্ত প্রতিদ্বন্দ্বী তিনি।

এসময় ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান আলী, সাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম তালুকদার, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান তালুকদার, যুবলীগের সভাপতি ফিরোজ সরকার, কৃষক লীগের সভাপতি হবিবুর রহমান প্রমুখ তার সঙ্গে উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, ‘নির্বাচনি মাঠে নেতাকর্মী ও সমর্থকরা কাজ করতে পারছে না। নৌকার সমর্থক ও কর্মীরা পোস্টার ছিঁড়ে ফেলছে, ভয়-ভীতি দেখাচ্ছে ও অফিস ভেঙে ফেলছে। প্রচারণার সময় আক্রমণ করা হচ্ছে। এই আসনের ভোট রক্ষা করতে কাফনের কাপড় মাথায় বেঁধে নির্বাচনি প্রচারণায় নেমেছি। কাফনের কাপড় মাথায় নিয়েই আমরা প্রচারণা শুরু করলাম।’

তিনি আরও বলেন, ‘বাধা বিপত্তির সম্মুখীন হয়ে জেলা রিটার্নিং ও সহকারী রিটার্নিংসহ সংশ্লিষ্ট দপ্তরে বারবার অভিযোগ দিয়ে যাচ্ছি। প্রচারণার মাধ্যমে সব ভোটারদের ভোট কেন্দ্রে আসার জন্য আহ্বান জানাচ্ছি। শান্তিপূর্ণভাবে ভোটের পরিবেশ তৈরি করার জন্য নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ রইলো।’ 

কাওছার/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়