ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘যারা ভোট দিতে যাবে না, তাদের সরকারি সুযোগ-সুবিধা বন্ধ থাকবে’

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ২৮ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১০:১৬, ২৮ ডিসেম্বর ২০২৩
‘যারা ভোট দিতে যাবে না, তাদের সরকারি সুযোগ-সুবিধা বন্ধ থাকবে’

‘যারা ভোট দিতে যাবে না, তাদের সব সরকারি সুযোগ-সুবিধা বন্ধ থাকবে’- নির্বাচনী প্রচারণায় এমন মন্তব্য করে বিতর্কের জন্ম দিয়েছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী ও আসনটির সাবেক বিএনপির এমপি জিয়াউল হক মোল্লা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে বগুড়ার কাহালু উপজেলার ভালসুন নতুন বাজারে নির্বাচনী প্রচারণামূলক এক সভায় তিনি এ কথা বলেন। এদিকে, বুধবার রাতে এমন মন্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সেটি নিয়ে সমালোচনার সৃষ্টি হয়েছে।

ভিডিওতে জিয়াউল হক মোল্লাকে বলতে শোনা যায়, আমি জানি না আপনারা জানেন কিনা, এবার যারা ভোট দিতে যাবে না তাদের সব সরকারি সুযোগ সুবিধা বন্ধ থাকবে। কি কি সরকারি সুযোগ সুবিধা? যেমন ভিজিডি, ভিজিএফ, বিধবা ভাতা, বয়স্ক-ভাতা এই ধরণের বিভিন্ন ভাতা আছে। সরকার এগুলোর তালিকা করবে (যারা ভোট দিতে যাবে না) এবং এগুলোর সুবিধা থেকে ভবিষ্যতে বঞ্চিত হবে। কাজেই সবাই কেন্দ্রে যাবেন এবং ভোট দেবেন। আমার বিশ্বাস, আপনারা আমাকেই ভোট দেবেন। কারণ এলাকাবাসী জানে, এলাকার উন্নয়ন একমাত্র জিয়াউল হক মোল্লাই করতে পারে। অন্য কেউ না।

এদিকে, এমন মন্তব্যের প্রেক্ষিতে বুধবার রাতে জিয়াউল হক মোল্লা ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এ বিষয়ে জানতে জিয়াউল হক মোল্লার মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

এনাম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়