ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

সমাবেশ শেষে আ.লীগ নেতার টাকা দেওয়ার ভিডিও ভাইরাল

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৪:১০, ২৯ ডিসেম্বর ২০২৩
সমাবেশ শেষে আ.লীগ নেতার টাকা দেওয়ার ভিডিও ভাইরাল

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে নৌকার প্রার্থীর পক্ষে সমাবেশ শেষে নারী ভোটারদের মাঝে এক আওয়ামী লীগ নেতার টাকা দেওয়ার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম মন্ডল হাত ভর্তি টাকা নারীদের মাঝে বিলিয়ে দেন। সেই ছবি আবার ফেসবুকে পোস্ট করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মো. শামসুদ্দিন। এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডে নারী ভোটারদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মো. শামসুদ্দিন।

ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম মন্ডল বলেন, কাউকে টাকা দেওয়া হয়নি। ছবিতে যা দেখেছেন, তা হচ্ছে কেন্দ্র খরচের টাকা কর্মীদের মাঝে দেওয়া হয়েছে। এই কথা বলেই লাইন কেটে দেন। পরে একাধিকবার কল করলেও তিনি আর রিসিভ করেননি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মো. শামসুদ্দিন বলেন, ভোটের জন্য কাউকে টাকা টাকা দেওয়া হয়নি। যেখানে মতবিনিময় সভা হয়েছে, ওই খানেই আমার বাড়ি। বাড়িতে গেলে আশপাশের লোকজন চিকিৎসা, শীতের কম্বল কেনার টাকার জন্য এসেছিল। ওই টাকা আমার ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল আহমেদ বলেন, ভোট পাওয়ার জন্য টাকা দেওয়ার বিষয়টি আপনার কাছেই প্রথম শুনেছি। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ময়মনসিংহ-৭ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হাফেজ রুহুল আমীন মাদানী। তার সঙ্গে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিসেবে ট্রাক প্রতীকে মাঠে রয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান।

এই দুই প্রার্থী ছাড়াও জাতীয় পার্টির মো. আবদুল মজিদ ও তৃণমূল বিএনপি থেকে ডক্টর আবদুল মালেক ফরাজী প্রার্থী হয়েছেন।

মিলন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়