ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিএনপি করায় রাজাকার শুনতে হয়, আ.লীগে যোগ দিয়ে রেজাউল

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩০, ২৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৪:০৯, ২৯ ডিসেম্বর ২০২৩
বিএনপি করায় রাজাকার শুনতে হয়, আ.লীগে যোগ দিয়ে রেজাউল

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম রেজা আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে পটুয়াখালী-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী মহিববুর রহমানের হাতে ফুল দিয়ে তিনি আওয়ামী লীগে যোগদান করেন।

রেজাউল করিম রেজা বলেন, আমি এক সময় আওয়ামী লীগে ছিলাম। কোনও এক কারণে বিএনপিতে এসেছি। বিএনপি করায় অনেকে রাজাকার বলে। অনেকে আরও বাজে মন্তব্য করে। এছাড়া, আমি বিএনপিতে তেমন মূল্যায়ন পাইনি। যাদের আমি কাজেও রাখি না তাদের যদি আমার উপরে পদ দেয়। এটা হলো মানুষকে সম্মানের সহিত বেইজ্জতি করা। তাই আমি আবার সাবেক যায়গায় যোগদান করেছি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ প্রার্থী মহিববুর রহমানকে আমার মন থেকে ভালো লাগে। তার কাজগুলো অনেক ভালো। তাই মহিববুর রহমানের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছি।

কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার বলেন, বিএনপি বার বার নির্বাচনে না আসায় নেতাকর্মীরা মুখ ফিরিয়ে নিয়েছে। সৈয়দ রেজাউল করিম রেজা ভালো ছেলে, ভালো ব্যবসায়ী। তাকে আমরা সাধুবাদ জানাই। 

কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন শিকদার বলেন, তার পরিবারের সবাই আওয়ামী লীগ। এছাড়া, দলীয় কোনও কর্মকাণ্ডে তিনি ছিলেন না। সে মুখে মুখে বিএনপি করতো। তারপরেও তাকে বিএনপিতে রাখতে যুগ্ম সাধারণ সম্পাদক পদ দেওয়া হয়েছিলো। কিন্তু সে পদ পেয়েও ফেসবুকে বিএনপিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছে। তাকে আমরা বহিষ্কার করবো।

ইমরান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়