ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থকের ওপর হামলার অভিযোগ

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২৯ ডিসেম্বর ২০২৩  
ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থকের ওপর হামলার অভিযোগ

হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল আজিজ সেখ ও সিদ্দিক সেখ

ফরিদপুর-৩ (সদর) আসনের নর্থচ্যানেল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থকের ওপর হামলা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে তাদের ওপর হামলা করা হয় বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করা হয়েছে। 

আহতরা হলেন—সাহেব আলী সেখের ছেলে আব্দুল আজিজ সেখ ও রহমান সেখের ছেলে সিদ্দিক সেখ। তারা ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। 

ঈগল প্রতীকের প্রার্থী এ কে আজাদের সমর্থক সিদ্দিক শেখ বলেছেন, ‘সকালে বাড়ি থেকে বের হয়ে আমাদের নির্বাচনি অফিসে যাচ্ছিলাম। আক্কাস আলী বাজারে পৌঁছাতেই আওয়ামী লীগের প্রার্থীর সমর্থক হালিম শেখ আমাকে দেখে বলে, এই শালা তুই এ কে আজাদের নির্বাচন করিস কেন? তখন আমি বলি, এ কে আজাদ ভালো লোক, তাই তার নির্বাচন করি। তখন সে আমাকে বলে, তুই স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করতে পারবি না। পরে বাজারের মধ্যে আমাকে মারধর করে।’

হামলায় আহত আব্দুল আজিজ সেখ বলেন, ‘আমি বাজারে এসে হালিমকে বলেছি, তুই আমার ভাতিজাকে মারলি ক্যান? আমরা এ কে আজাদের নির্বাচন করি, তোদের সমস্যা কী? তখন আমার ওপরও হামলা করে। ওরা প্রতিদিন হুমকি দেয় ,আমাদের পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলে।’ 

তারা অভিযোগ করেন, নর্থচ্যানেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজজেল ও পান্নু সেখের হুকুমে তারা আমাদের ওপর হামলা করছে। আবুল সেখ, রহিম সেখ, নাজমুল সেখ, ফজল সেখ ও বাদশা মোল্লা প্রতিদিন আমাদের  হুমকি দেয়। তারও এ হামলার অংশ নেয়। 

ফরিদপুর জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ইকরাম হোসেন বলেছেন, আহতদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি শহিদুল ইসলাম বলেছেন, হামলার বিষয়ে শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

তামিম/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়