ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

বিএনপি-জামায়াত বিদেশে টাকা ছড়িয়ে দেশের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ২৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৪, ২৯ ডিসেম্বর ২০২৩
বিএনপি-জামায়াত বিদেশে টাকা ছড়িয়ে দেশের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‌‘যখনই ভোট হয় তখনই বিএনপি-জামায়ত বলে আমরা ভোট করবো না। তার কারণ হচ্ছে বিএনপি-জামায়াত বাংলাদেশের উন্নয়ন চায় না। বাংলাদেশের মানুষ সুখে-শান্তিতে থাকুক এটা তারা চায় না। বিএনপি-জামায়াত নির্বাচনকে ভন্ডুল করতে সারা বিশ্বে টাকা ছড়াচ্ছে এবং বাংলাদেশের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে।’

শুক্রবার দুপুরে নিজ নির্বাচনি এলাকা কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আকছিনা বাজার মাঠে গণসংযোগ ও গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বাংলাদেশের ভবিষ্যৎ নিয়ে কাউকে বা কোনো রাজনৈতিক দলকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। যদি বাংলাদেশের ভূখণ্ডে কেউ অপরাধ করেন তাহলে দেশের প্রচলিত আইনে তার বিচার হবে। বাংলাদেশে কেউ আইনের উর্ধ্বে নয়। বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারন করবে এদেশের জনগণ। আপনারা আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন এবং আপনাদের প্রতিনিধি নির্বাচন করবেন।

তিনি আরও বলেন, যারা অস্ত্র মামলা ও সাজার ভয়ে পালিয়ে লন্ডনে আছেন উনারা দেশ থেকে লুটে নেওয়া টাকা বিদেশে ছড়াচ্ছেন আর বিদেশি সাংবাদিকদের দিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার লিখাচ্ছেন। 

আনিসুল হক বলেন, ২০১৪ ও ২০১৮ সালে আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে গত ১০ বছর আপনাদের কাজ করেছি। আগের সরকারের এমপিদের মতো 
মিথ্যাচার করিনি। আপনারা আমাকে ভালোবাসেন বলেই আমি আপনাদের জন্য কাজ করেছি। এটা আমার দায়িত্ব।

তিনি ছাত্রলীগকে উদ্দেশ্য করে বলেন, করোনা ভাইরাসের সময় তোমরা কৃষকের ধান কেটে দিয়েছো। তোমরা মানুষের দুর্যোগে পাশে থাকো। তোমরা ভোটের দিন ভোটাদের নিরাপত্তা দিয়ে কেন্দ্রে নিয়ে যাবে। বাংলাদেশের মানুষের ভাগ্য বাংলাদেশের মানুষই নির্ধারন করবে। এটা  ভোটের মাধ্যমেই জনগণ প্রমাণ করবে।

কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন ও কসবা পৌর মেয়র মো. গোলাম হাক্কানী প্রমুখ।

মাইনুদ্দিন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়