ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে মাদ্রাসাছাত্রকে অপহরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৬, ৩০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৮:৩৬, ৩০ ডিসেম্বর ২০২৩
লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে মাদ্রাসাছাত্রকে অপহরণ

লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে এক মাদ্রাসাছাত্রকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এসময় কয়েকটি বোমা বিস্ফোরণ ঘটায় তারা। ভাঙচুর করা হয় ভুক্তভোগীদের বসতঘর।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতোলা এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে কয়েকটি বোমা।

অপহৃত সাইফুল ইসলাম বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের ওমান প্রবাসী জালাল উদ্দিনের ছেলে ও রামারখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অপহরণকারীরা ১৮-২০ ছিল। হঠাৎ বোমা ফাটিয়ে বাড়িঘর ভাঙচুর শুরু করে। একপর্যায়ে সাইফুলকে অস্ত্র ঠেকিয়ে মারধর করতে করতে তুলে নিয়ে যায়। এসময় বাঁধা দিলে পরিবারের সদস্যদের মারধর করা হয়।

ভুক্তভোগীর পরিবারের সদস্যদের অভিযোগ, স্থানীয় আনোয়ার হোসেন নামের এক ব্যক্তিকে শ্রমিক ভিসায় ওমানে নেয় সাইফুলের বাবা। কিন্তু ৫ মাস পরেই ওই ব্যক্তি দেশে ফিরে এসে তার দেওয়া টাকা ফেরত চায়। ওই ব্যক্তি সন্ত্রাসীদের দিয়ে সাইফুলকে অপহরণ করেছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

লিটন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ