ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘আ.লীগ সরকার আছে বলেই বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে’

সুনামগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৭, ৩০ ডিসেম্বর ২০২৩  
‘আ.লীগ সরকার আছে বলেই বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে’

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, নৌকায় ভোট দিলে জনগণের উন্নয়ন হয়। দেশে শান্তি বজায় থাকে। আওয়ামী লীগ সরকার আছে বলেই বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এটি একমাত্র শেখ হাসিনা সরকার আছে বলেই সম্ভব হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের জীবদ্বারা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা দেশের মানুষকে ভালোবাসেন, মানুষের মর্যাদা সম্মান বোঝেন। তিনি কৃষক গরিবের জন্য কাজ করছেন, দেশের উন্নয়নের জন্যে কাজ করছেন। এখন কিছু মানুষ যারা পরের শ্রমে ভাত খায়, পরের সম্পদ লুট করে বড়লোক হয়ে ঢাকায় বসবাস করে, তাদের একটা দল আছে। আর সেটা হলো বিএনপি। তারা উন্নয়ন চায় না, তারা ভোটেই আসবে না, সর্বশেষ বলে দিলো যে ভোট হতে দেবে না। কিন্তু ভোট তো নিয়ম মতো পাঁচ বছর পর পর করতেই হবে, এটাই আইন।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা যখন দেশের অভূতপূর্ব উন্নয়ন করছেন, মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিচ্ছেন তখন বিএনপি তাকে ক্ষমতা থেকে নামানোর অপচেষ্টায় লিপ্ত। তারা হরতাল, অবরোধ করে বাসে, ট্রেনে আগুন দিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়। মানুষকে কষ্ট দেয়। আমরা বারবার বলেছি ভোটে আসেন। কিন্তু তারা তা করবে না। তারা ভোটে ভয় পায়। তাই এখন আমাদের কাজ হলো গবিবের বন্ধু শেখ হাসিনার পাশে দাঁড়ানো।

পথসভায় আওয়ামী লীগ নেতা মতলিব মিয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক নূর হোসেন, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন প্রমুখ।

মনোয়ার চৌধুরী/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়