ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পাহাড়ে বিপুল ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার 

বান্দরবান প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ৩০ ডিসেম্বর ২০২৩  
পাহাড়ে বিপুল ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার 

বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে মোছা. রুমা আক্তার (২৬) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। এ সময় ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত ২ টার দিকে আলীকদম খুইল্ল্যা মিয়া পাড়া এলাকার মোছা. রুমা আক্তারের গোয়াল ঘর থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। 

আটককৃত রুমা আক্তার আলীকদম সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের খুইল্ল্যা মিয়া পাড়ার ফরিদুল আলমের মেয়ে এবং একই এলাকার মো. নজরুল ইসলামের স্ত্রী। 

র‍্যাব-১৫’র এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইয়াবা কারবারি রুমা আক্তার দীর্ঘদিন ধরে নিজ ঘরের ভিতরে ইয়াবা বিক্রি করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‍্যাব-১৫। অভিযানে উপস্থিতি টের পেয়ে পালানো চেষ্টা করলে রুমা আক্তারকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তাঁর গোয়ালঘর থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৬০ হাজার টাকা।

র‍্যাব-১৫ মিডিয়া উইং অতিরিক্ত পুলিশ সুপার আবু সালম চৌধুরী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারি রুমা আক্তার জানিয়েছেন- মিয়ানমার সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে স্থানীয় ও কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে তাদের নির্ধারিত এজেন্টের মাধ্যমে বিক্রয় করতেন।

চাইমং/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়