ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

টুঙ্গিপাড়ায় জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ৩০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১২:১৩, ৩০ ডিসেম্বর ২০২৩
টুঙ্গিপাড়ায় জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নির্বাচনি জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শনিবার (৩০ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে তিনি জনসভায় যোগ দেন।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে উপজেলাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। শেখ হাসিনাকে স্বাগত জানাতে সকাল থেকে অধীর আগ্রহে অপেক্ষা করেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গোপালগঞ্জ-৩ আসন। এ আসন শেখ হাসিনার নির্বাচনি এলাকা। নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে তিনি সকালে টুঙ্গিপাড়া এবং দুপুরে কোটালীপাড়ায় জনসভায় বক্তব্য দেবেন। সেখান থেকে ঢাকায় ফেরার পথে মাদারীপুরের কালকিনিতে যোগ দেবেন ভোটের প্রচারণায়।

এদিকে, প্রধানমন্ত্রীর সফর ঘিরে সব ধরনের প্রস্তুতি শেষ বলে জানিয়েছেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা।

তিনি বলেন, কালকিনিতে প্রধানমন্ত্রীর প্রথম আগমন ঘটবে। এ কারণে এখানকার মানুষ অত্যন্ত উৎফুল্ল। জনসভা সফল করতে দলের নেতাকর্মীরা কাজ করছেন। প্রধানমন্ত্রী তার ভাষণে দলীয় নেতাকর্মীদের যে দিকনির্দেশনা দেবেন, তা সবাই ঐক্যবদ্ধভাবে মেনে চলবেন বলে বিশ্বাস করি।

মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জনসমাবেশ যেন সঠিকভাবে, সুন্দরভাবে সম্পন্ন করা যায় তার পরিপ্রেক্ষিতে আমাদের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়