ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

আমাকে যদি ভোট না-ও দেন, তবু কেন্দ্রে যাবেন: মাশরাফী

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ৩০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:৫০, ৩০ ডিসেম্বর ২০২৩
আমাকে যদি ভোট না-ও দেন, তবু কেন্দ্রে যাবেন: মাশরাফী

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফী বিন-মোর্ত্তজা বলেছেন, আপনারা সবাই সকাল সকাল ভোটকেন্দ্রে যাবেন। নৌকা প্রতীক আমাদের স্বাধীনতা এনে দিয়েছে। এবার নৌকা প্রতীকে ভোট দিলে স্মার্ট বাংলাদেশ হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেবেন। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, গতবার যা ছিল, তার থেকে কাজের স্পৃহা আরও বেড়ে যাবে। আমাকে যদি ভোট না—ও দেন, তবুও ভোটকেন্দ্রে যাবেন। 

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত তার নির্বাচনি এলাকা লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউপি ও ইতনা ইউপির, ইতনা চৌরাস্তা, ইতনা কলেজ মোড়, ইতনা বাজার, রাধানগর বাজার, পাংখার চর, পাচুড়িয়া বাজার, দোয়া মল্লিকপুর, মহিষাপাড়াসহ এলাকায় দশটি পথসভায় বক্তব্য ও গণসংযোগকালে এসব কথা বলেন। 

ক্রিকেট তারকা মাশরাফীকে দেখতে দুটি ইউনিয়নের বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে শত শত নারী-পুরুষ তাকে বরণ করার জন্য ফুল নিয়ে দাঁড়িয়ে থাকে। এ সময় এলাকার বয়োবৃদ্ধ মুরব্বীদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন তিনি।

পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন- লোহাগড়া উপজেলা আ.লীগের সভাপতি মুনসী আলাউদ্দীন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, সাবেক মেয়র আশরাফুল আলম আশরাফ, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, মল্লিকপুর ইউপি চেয়ারম্যান শাহিদুর রহমান, সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, কোটাকোল ইউপি চেয়ারম্যান, হাসান মাহামুদ, মো. ওবায়দুর রহমান বিপ্লব, শেখ আহাদুজ্জামান আহাদসহ উপজেলা ও ইউনিয়ন আ.লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। 

শরিফুল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়