ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বিএনপির অসহযোগ আন্দোলন নির্বাচনে প্রভাব ফেলবে না: কৃষিমন্ত্রী 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ৩০ ডিসেম্বর ২০২৩  
বিএনপির অসহযোগ আন্দোলন নির্বাচনে প্রভাব ফেলবে না: কৃষিমন্ত্রী 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, এই নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নির্বাচন নিয়ে প্রতিযোগিতা রয়েছে। কোনও ষড়যন্ত্রই এই নির্বাচনে আঘাত করতে পারবে না। জনগণই মোকাবিলা করবে ও জনগণই প্রতিরোধ করবে। বিএনপির অসহযোগ আন্দোলন সংসদ নির্বাচনে কোনও প্রভাব ফেলবে না। অত্যন্ত উৎসাহ-উদ্দীপনায় সকলের অংশগ্রহণে সফলভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার বাংলাদেশের মানুষ হরতাল-অবরোধ ভুলে গেছে।

আগামী ৩ জানুয়ারি ভার্চুয়ালি প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইলের পৌর উদ্যানে জনসভায় যুক্ত হওয়ার প্রস্তুতি কার্যক্রম পরিদর্শনকালে কৃষিমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ২০১৪ সালের তাদের সন্ত্রাস ও সহিংসতা সম্পর্কে আমাদের কোনও ধারণা ছিল না। ভাবতেও পারিনি তারা আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করবে, রেল লাইন তুলে দেবে, স্কুলের কেন্দ্রে গিয়ে আগুন লাগাবে। ২০১৪ ও ২৩ সালের মধ্যে অনেক অনেক পার্থক্য রয়েছে। এবার তারা নির্বাচনের দিন কোনও সন্ত্রাস করতে পারবে না। আইনশৃঙ্খলা বাহিনী, নির্বাচন কমিশনের অনেক নির্দেশনা রয়েছে। সকল মানুষের অংশগ্রহণের মাধ্যমে নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, টাঙ্গাইলে ৮টি আসনই নৌকা জয়যুক্ত হবে। টাঙ্গাইলকে সাংস্কৃতিক নগরী গড়ে তোলা হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৩ আসনের নৌকার প্রার্থী ড. কামরুল হাসান খান, টাঙ্গাইল-৫ আসনের নৌকার প্রার্থী মামুন-অর-রশিদ, টাঙ্গাইল পৌর সভার মেয়র সিরাজুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ প্রমুখ উপস্থিত ছিলেন।

কাওছার/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়