ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ক্রিমিনাল গ্যাং আর বিএনপির মধ্যে পার্থক্য নেই: ছাত্রলীগ সভাপতি সাদ্দাম

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ৩১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৯:২২, ৩১ ডিসেম্বর ২০২৩
ক্রিমিনাল গ্যাং আর বিএনপির মধ্যে পার্থক্য নেই: ছাত্রলীগ সভাপতি সাদ্দাম

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, আমরা তরুণ প্রজন্ম মনে করি, একটি ক্রিমিনাল গ্যাং আর বিএনপির মধ্যে কোনো পার্থক্য নেই।

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

সাদ্দাম হোসেন বলেন, ৭ জানুয়ারির নির্বাচনকে ঘিরে যুগপৎ লড়াই করছে ছাত্রলীগ। এটি শুধু নৌকাকে বিজয়ী করার লড়াই নয়, এটি তরুণ প্রজন্মের স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্নকে নিরাপদ করার বিষয়। একইসঙ্গে আমরা এটিকে গণতান্ত্রিক দৃষ্টিকোণ থেকে দেখি।

সেটি হচ্ছে গণতান্ত্রিক ধারাবাহিকতা থাকবে, সাংবিধানিক ধারাবাহিকতা থাকবে। আমরা দেশব্যাপী সেটা করার চেষ্টা করছি। প্রত্যেকটি ক্ষেত্রে আমরা কমিটি গঠন করেছি। এর উদ্দেশ্য শুধু দলীয় প্রার্থীকে বিজয়ী করা নয়, আমরা চাই বাংলাদেশের মানুষ তার ভোট দানের অধিকার সম্পর্কে সচেতন হোক। যোগ করেন ছাত্রলীগের সভাপতি।

তিনি আরও বলেন, ভোট নিয়ে বাংলাদেশের মানুষের মধ্যে প্রচণ্ড আগ্রহ রয়েছে। এই ভোট উৎসব বাংলাদেশের অন্যতম উৎসবে পরিণত হয়েছে। সময়ের প্রয়োজনে রাজনৈতিক দল আন্দোলন সংগ্রামের মাধ্যমে আসে। কিন্তু বিএনপির মতো একটি রক্ষণশীল এবং যারা জনগণের শক্তিতে বলিয়ান নয়। এসব রাজনৈতিক দলগুলো অপ্রাসঙ্গিক হয়ে উঠছে।

সৈকত/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়