ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

স্বতন্ত্র প্রার্থীকে লক্ষ্য করে জুতো নিক্ষেপ, ভাইকে কান ধরে ওঠবস

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ৩১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:১৪, ৩১ ডিসেম্বর ২০২৩
স্বতন্ত্র প্রার্থীকে লক্ষ্য করে জুতো নিক্ষেপ, ভাইকে কান ধরে ওঠবস

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীকে লক্ষ্য করে জুতো নিক্ষেপ এবং তার ভাই মহব্বতকে বিক্ষুব্ধ জনতা কান ধরে ওঠবস করিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে পটিয়া উপজেলার শান্তিরহাট নামক এলাকায় এই ঘটনা ঘটে। বিক্ষুব্ধ জনতার তোপের মুখে স্বতন্ত্র প্রার্থী সামশুল হক রাস্তায় প্রায় একঘণ্টা অবরুদ্ধ ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সামশুল হক গণসংযোগ করার উদ্দেশ্যে চট্টগ্রাম শহর থেকে গাড়িবহর নিয়ে পটিয়া উপজেলার কুসুমপুরায় রওনা করেন। গাড়িবহর শান্তিরহাটের জিরি মাদ্রাসা গেট এলাকায় পৌঁছালে সড়কের দুই পাশ থেকে বিক্ষুব্ধ জনতা সামশুল হকের গাড়ি লক্ষ্য করে জুতা নিক্ষেপ করতে থাকে। এসময় সামশুল হক চৌধুরী সড়কে অবরুদ্ধ হয়ে পড়েন। একপর্যায়ে স্বতন্ত্র প্রার্থীর ভাই মহব্বত গাড়ি থেকে নেমে পালানোর সময় বিক্ষুব্ধ জনতা তাকে আটক করে এবং রাস্তায় দাড় করিয়ে ‘কান ধরে ওঠবস’ করায়।

এলাকাবাসী জানান, গত ১৫ বছর উন্নয়নের নামে হরিলুট, অনিয়ম, দখল-বেদখল বাণিজ্যের কারণে স্বতন্ত্র প্রার্থীর ভাই মহব্বতকে ‘কান ধরে ওঠবস’ করানো হয়েছে।

কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম হোসাইন রানা বলেন, শনিবার সকালে শান্তিরহাটে নৌকা সমর্থিত কার্যালয়ে মহিলা কর্মীদের সভা চলছিল। সভা চলাকালীন অদূরে মাদ্রাসা গেট এলাকায় স্বতন্ত্র প্রার্থীকে সড়কে অবরুদ্ধ করে রাখার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং তাকে উদ্ধার করে নিরাপদে স্থান ত্যাগ করতে সহায়তা করি।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বতন্ত্র প্রার্থীকে অবরুদ্ধ করে রাখার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তবে, সেখানে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। তার ভাই মহব্বতের নম্বরে কল দিলে সেটি বন্ধ পাওয়া যায়।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়