ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

স্বতন্ত্র প্রার্থীর জনসংযোগকালে জাপার বহিষ্কৃত নেতাকে থাপ্পড়

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১০:৪৩, ১ জানুয়ারি ২০২৪
স্বতন্ত্র প্রার্থীর জনসংযোগকালে জাপার বহিষ্কৃত নেতাকে থাপ্পড়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের জনসংযোগকালে শেখ ফায়িজ উল্লাহ শিপন নামের জাতীয় পার্টির এক বহিষ্কৃত নেতাকে থাপ্পড় মেরেছে এক যুবক। এ ঘটনার ১৭ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার কাফিলাতলী স্কুল মাঠে এ ঘটনা ঘটে। মুহূর্তের মধ্যে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। শিপন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ছিলেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে গত ২৭ ডিসেম্বর তাকে বহিষ্কার করা হয়।

ভিডিওতে দেখা যায়, লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম (ঈগল) সদরের হামছাদী এলাকায় জনসংযোগে বের হন। এসময় তার সঙ্গে ছিলেন জাপার বহিষ্কৃত নেতা শেখ ফায়িজ উল্লাহ শিপন। দুপুরে কাফিলাতলী স্কুল মাঠে পৌঁছালে হঠাৎ এক যুবক এসে তার গালে থাপ্পড় মারে। এসময় ওই যুবককে ধর ধর বলে তাড়া করে স্বতন্ত্র প্রার্থীর লোকজন।

এ বিষয়ে জানতে চাইলে শেখ ফায়িজ উল্লাহ শিপন বলেন, আমরা নির্বাচনে প্রচারণায় বের হলে নৌকা প্রতীকের ৮-১০ জন সমর্থক স্কুল মাঠে এসে প্রচারণায় বাধা দেয়। একপর্যায়ে স্থানীয় শান্ত নামের এক যুবক আমাকে থাপ্পড় মারে। সে হামছাদী ইউনিয়নের মৃত সফিক উল্লাহ ছেলে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার বলেন, এ ঘটনায় এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

লক্ষ্মীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

লিটন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়