ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

স্কুলশিক্ষকসহ দুই জনকে কুপিয়ে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৮:৩৪, ১ জানুয়ারি ২০২৪
স্কুলশিক্ষকসহ দুই জনকে কুপিয়ে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২

জমিজমা সংক্রান্ত পূর্ববিরোধের জের ধরে পাবনা সদর উপজেলার দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুজন আলী স্বপন ও মোজাহার আলী বিশ্বাস নামের দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।

রোববার (৩১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের আরিয়া গোহাইলবাড়ি গ্রামে এ হামলার ঘটনা হয়েছে।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে ঘটনার বিষয়টি নিশ্চিত করেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী।
আহত সুজন আলী স্বপন চরতারাপুরের টাটিপাড়া গ্রামের মাহমুদ আলী খানের ছেলে এবং দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আর অপরজন মোজাহার আলী সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের মৃত আজাহার আলী বিশ্বাসের ছেলে।
গ্রেপ্তারকৃতরা হলেন- একই উপজেলার মালপাড়া চোকদারপাড়া গ্রামের মকছেদ প্রামানিকের ছেলে মজিদ প্রামানিক ও একই গ্রামের মোজাই প্রামানিকের ছেলে বাচ্চু প্রামানিক।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা গেছে, চরতারাপুরের মালপাড়ার চকদারপাড়ার মজিদ প্রামানিক, শহিদ প্রামানিক, লতিফ প্রামানিক, মতিন প্রামানিক ও ইকবাল হোসেনসহ অভিযুক্তদের সঙ্গে মোজাহার আলী বিশ্বাসের জমি নিয়ে বিরোধ চলছিল। রোববার সকালে মোজাহার আলী বিশ্বাস তার সন্তান মোতালেব আলী ও প্রতিবেশী সুজন আলী স্বপনকে সঙ্গে নিয়ে জমিতে কাজ করছিলেন। এসময় অভিযুক্তরা চাইনিজ কুড়ালসহ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে এবং তাদের কুপিয়ে হত্যা করার চেষ্টা করে।

এসময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় সুজন আলী স্বপন ও মোজাহার আলী বিশ্বাসকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সুজন আলী স্বপনের অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রোববার বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশান আলী বলেন, ‘এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুইজন আসামিকেও গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান চলমান আছে। তাদের বিরুদ্ধে শিগগিরই পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

শাহীন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়