ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকা সমর্থকদের হামলা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ২ জানুয়ারি ২০২৪   আপডেট: ২২:৪৯, ২ জানুয়ারি ২০২৪
স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকা সমর্থকদের হামলা

চট্টগ্রাম-১৪ আসনের নির্বাচনি এলাকা

চট্টগ্রাম-১৪ চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার চৌধুরীর নির্বাচনি প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়ে জিয়াতুর রশিদ মিটু নামে একজন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ ঘটনায় চন্দনাইশ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, নির্বাচন সংক্রান্ত যে কোনো সমস্যায় আমরা নির্বাচনি অনুসন্ধান কমিটিতে অভিযোগ দেওয়ার পরামর্শ দিই। কমিটির মাধ্যমে আমাদের কাছে ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ আসে। সেসব সুপারিশ আমরা গুরুত্বের সাথে বিবেচনা করি।

অভিযোগ থেকে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে জোয়ারা ইউপির নগরপাড়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার চৌধুরীর পক্ষে প্রচারণায় এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় অভিযুক্ত করা হয়েছে আমিন আহমেদ চৌধুরী রোকন, মো. সরোয়ার মেম্বার, জসিম উদ্দিন মন্টু, মো. সাজ্জাদ, মফিজুল আলম, আমিনুল ইসলাম কায়ছার, মফিজুর রহমান, কামাল উদ্দিনসহ অজ্ঞাতনামা আরও পাঁচ-ছয় জনকে।

হামলায় আহত জিয়াতুর রশিদ বলেন, প্রথমে তারা আমাদের পথরোধ করে। দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের নির্বাচনি প্রচারণায় বাধা প্রদান করে। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্রশস্ত্র লাঠি দিয়ে আমাদের এলোপাতাড়ি মারধর শুরু করে।

এই ঘটনায় আহত জিয়াতুর রশিদকে উদ্ধার করে প্রথমে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়