ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মঠবাড়িয়ায় নিবার্চনি সহিংসতায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীর মৃত্যু

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০০, ৪ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৫:০৭, ৪ জানুয়ারি ২০২৪
মঠবাড়িয়ায় নিবার্চনি সহিংসতায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীর মৃত্যু

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় আহত জাহাঙ্গীর পঞ্চায়েত (৫১) নামে এক স্বতন্ত্র প্রার্থীর কর্মীর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার  মৃত্যু হয়।

নিহত জাহাঙ্গীর পঞ্চায়েত উপজেলার মিরুখালী ইউনিয়নের বাদুরা গ্রামের তোতাম্বর পঞ্চায়েতের ছেলে ও স্বতন্ত্র প্রার্থী কলার ছড়ি প্রতীকের শামিম শাহনেওয়াজের সমর্থক । 

এলাকাবাসি সূত্রে জানা যায়, গত বুধবার (৩ জানুয়ারি) বিকেলে জাহাঙ্গীর পঞ্চায়েত তাদের নিজ বাড়ি থেকে স্থানীয় বাদুরা বাজারে যাওয়ার পথে স্বতন্ত্র প্রার্থী স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর সমর্থক ও যুবলীগ কর্মী  সিরাজুল ফরাজীর সঙ্গে বাকবিতন্ডা হয়। এর জেরে জাহাঙ্গীর পঞ্চায়েতকে কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা আহত  তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। পরে অবস্থার অবনতি হলে ওই রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (বৃহস্পতিবার)সকালে তার মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম আজ জাহাঙ্গীর পঞ্চায়েত-এর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় বুধবার রাতেই নিহতের স্ত্রী বাদী হয়ে হামলায় আহতের একটি মামলা করেছেন।  ওই মামলাটি হত্যা মামলায় রুপান্তর করা হবে এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তাওহিদুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়