ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নবীনগর-চন্দ্রা মহাসড়কে ট্রাকের ধাক্কায় নিহত ১, সড়ক অবরোধ

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ৪ জানুয়ারি ২০২৪  
নবীনগর-চন্দ্রা মহাসড়কে ট্রাকের ধাক্কায় নিহত ১, সড়ক অবরোধ

নবীনগর-চন্দ্রা মহাসড়কে ট্রাকের ধাক্কায় রিপন শেখ (২৫) নামে এক পথচারী নিহত ও দুইজন আহত হয়েছেন। এ ঘটনায় প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে উত্তেজিত জনতা। এতে সড়কের উভয় দিকে প্রায় ৫ কি.মি. যানজটের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে মহাসড়কের আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় স্কাইলাইন গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রিপন শেখ জামালপুর জেলার মাদারগঞ্জের বাসিন্দা। তিনি আশুলিয়ার একটি গোডাউনে শ্রমিক হিসেবে কাজ করতেন। আহত দুইজন স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করেছেন। প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রিপন শেখ রিকশায় ওঠার অপেক্ষা করছিলেন। তখন বাইপাইলমুখী একটি ট্রাক এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ ছাড়া দুজন আহত হন। উত্তেজিত জনতা ট্রাক ও ট্রাকের চালককে আটক করে। পরে পুলিশ এসে ট্রাক জব্দ করে ও ট্রাকচালককে উদ্ধার করে। 

সাভার হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (ওসি) শেখ আবুল হাসান বলেন, উত্তেজিত জনতা ট্রাক ও চালককে আটক করে। তাদের হাত থেকে ট্রাকচালককে উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তাঁরও চিকিৎসার প্রয়োজন। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সড়কে যান চলাচল এখন স্বাভাবিক।

সাব্বির/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়