ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

সিলেটে নির্বাচনি জনসভায় আ.লীগ নেতাকে ইউপি চেয়ারম্যানের মারধর

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:০৪, ৫ জানুয়ারি ২০২৪
সিলেটে নির্বাচনি জনসভায় আ.লীগ নেতাকে ইউপি চেয়ারম্যানের মারধর

সিলেটের নির্বাচনি জনসভায় সঞ্চালনার সময় ভুল নাম উপস্থাপন করায় অখিল চন্দ্র বিশ্বাস নামে এক আওয়ামী লীগ নেতাকে মারধর করেছেন অপর আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান কাজী আব্দুল অদুদ আলফু মিয়া।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার থানা সদর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। 

এ সময় সভামঞ্চে বসা ছিলেন সিলেট-৪ আসনে নৌকার প্রার্থী এবং প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

মারধরের শিকার অখিল চন্দ্র বিশ্বাস উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আর মারধরকারী কাজী আব্দুল অদুদ আলফু মিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও তেলিখাল ইউপির চেয়ারম্যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলার থানা সদর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সিলেট-৪ আসনের নৌকার প্রার্থী ইমরান আহমদের সমর্থনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা চলছিলো। এ সময় মিছিল সহকারে মাঠে প্রবেশ করেন কাজী আব্দুল অদুদ আলফু মিয়া। তখন সভামঞ্চে সঞ্চালনা করছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাস। এসময় তিনি কাজী আব্দুল অদুদ আলফু মিয়ার ভুল নাম উচ্চারণ করায় ক্ষেপে যান আলফু মিয়া। তখন তিনি সভামঞ্চে উঠে অখিল চন্দ্র বিশ্বাসকে মেরে সভামঞ্চের নিচে ফেলে দেন। সেখানে তার সমর্থকগোষ্ঠীরাও অখিল চন্দ্র বিশ্বাসকে মারতে থাকেন। পরে রক্তাক্ত অবস্থায় অখিল চন্দ্র বিশ্বাসকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান উপস্থিত নেতা কর্মীরা।

এ বিষয়ে কাজী আব্দুল অদুদ আলফু মিয়া বলেন, আসন গ্রহণ করার সময় সবার নাম সুন্দর করে ডাকলেও আমার নাম ডাকে আব্দুল অদুদ আলফু আসন গ্রহণ করেন। অথচ আমি তেলিখাল ইউনিয়নের তিনবারের চেয়ারম্যান। ইতা একটা ক্রিটিসাইজ করা না নি আমারে নিয়া। সবার নাম ডাকে সাব, সাবেক সব বলে আর আমাকে শুধু আলফু মিয়া ডাকে। আমি ধাক্কা একটা মারছি আর মাইনষে টানিয়া নিয়া মারছইন।’

এব্যাপারে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাসের বক্তব্যের জন্য একাধিকবার কল করলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, ‘আমি প্রোগ্রামে ছিলাম না। এ বিষয়ে জানি না। তিনি বিষয়টি নিয়ে খোঁজ নিয়ে জানাবেন বলে জানান।

সভায় উপস্থিত সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান বলেন,  ঘটনার সময় একটু ধাক্কাধাক্কি হইছে। পরে অনুষ্ঠান হইছে। সমাধান হয়নি, পরে আমরা বসে এর সমাধান করবো।

নূর/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়