ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

কক্সবাজার-১: স্বতন্ত্র প্রার্থীর হামলায় হাতঘড়ির সমর্থক আহত

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ৬ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৫:৩০, ৬ জানুয়ারি ২০২৪
কক্সবাজার-১: স্বতন্ত্র প্রার্থীর হামলায় হাতঘড়ির সমর্থক আহত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ আসনের স্বতন্ত্র প্রার্থী তানভীর আহমেদ সিদ্দিকী তুহিন ও তার সমর্থকদের হামলায় কল্যাণ পার্টির (হাতঘড়ি মার্কা) এক সমর্থক আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (৫ জানুয়ারি) রাতে পেকুয়া উপজেলার পেকুয়া বাজারের নিউমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

কল্যাণ পার্টির প্রার্থী সৈয়দ মোহাম্মদ ইবরাহিম বলেন, শুক্রবার রাতে স্বতন্ত্র প্রার্থী তানভীর আহমেদ সিদ্দিকী তুহিন ও তার কয়েকজন সহযোগী পেকুয়া বাজারে ভোটারদের মধ্যে টাকা বিতরণ করছিলেন। এসময় হাতঘড়ি প্রতীকের গেঞ্জি পড়ে সেখান দিয়ে যাচ্ছিলেন সমর্থক মোহাম্মদ বাহাদুর। তাকে দেখতে পেয়ে মারধর করেন তানভীর আহমেদ সিদ্দিকী তুহিন ও তার সমর্থকরা।

স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় পেকুয়া থানা পুলিশ ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করা হবে।

আরো পড়ুন:

অভিযোগের বিষয়ে স্বতন্ত্র প্রার্থী তানভীর আহমেদ সিদ্দিকী তুহিনের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

পেকুয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরী বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, সকাল ১১টার দিকে ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। তবে এখনো কেউ লিখিতভাবে অভিযোগ দেয়নি।

তারেকুর/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়