ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

স্বতন্ত্র প্রার্থীর উপঢৌকনের বস্ত্রসহ ট্রাক জব্দ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৩, ৬ জানুয়ারি ২০২৪  
স্বতন্ত্র প্রার্থীর উপঢৌকনের বস্ত্রসহ ট্রাক জব্দ

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের উপঢৌকনের বস্ত্রসহ একটি ট্রাক জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার (৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় উপজেলার কানসাট ইউনিয়নের পুকুরিয়া এলাকা থেকে ট্রাকসহ বস্ত্র জব্দ করা হয়।

এ ঘটনায় জব্দকৃত ট্রাকের চালককে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক আমিনুল ইসলাম।

আদালত সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের পক্ষে ভোটারদের দেওয়ার জন্য টি-শার্ট ও শীতবস্ত্র (হুডি) একটি ট্রাকে নিয়ে যাওয়া হচ্ছিলো।

আরো পড়ুন:

চাঁপাইনবাবগঞ্জ- সোনামসজিদ সড়কের পুকুরিয়া পেট্রোল পাম্প এলাকায় ট্রাকটিকে সন্দেহভাজন মনে হলে তল্লাশি অভিযান চালান ভ্রাম্যমাণ আলদাত।

ভ্রাম্যমাণ আলাদতের বিচারক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম বলেন, আমরা একটি সন্দেহজনক ট্রাক দেখি। ওই ট্রাক তল্লাশি করার সময় কিছু নির্বাচনি মালামাল পাওয়া যায়। সেগুলো নির্বাচনি বহির্ভূত মাল। মালগুলো জব্দ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, প্লাস্টিকের প্রতীকি ট্রাকের কার্টুন ৭টি, টি-শার্ট ৪ কার্টুন, শীতের হুডি পাওয়া গেছে ২ কার্টুন। সেগুলো জব্দ করা হয়েছে। রাজনৈতিক ও দলের যে আচারণবিধি সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা এএফএম আবু সুফিয়ান ঘটনাটি নিশ্চিত করে বলেন, ৪৬০ পিস টি-শার্ট ও ২৩০টি প্লাস্টিকের প্রতীকি ট্রাক জব্দ করা হয়েছে।

প্রসঙ্গত, সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করতে শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান থেকে পদত্যাগ করেন সৈয়দ নজরুল ইসলাম। তিনি ট্রাক প্রতীক নিয়ে ভোটের মাঠে লড়ছেন।

/মেহেদী/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়