ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

৫৪ বছর পর নিজের পরিবর্তে ছেলেকে ভোট দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২২, ৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ১০:২২, ৭ জানুয়ারি ২০২৪
৫৪ বছর পর নিজের পরিবর্তে ছেলেকে ভোট দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, বর্তমান সংসদ সদস্য। বাংলাদেশের স্বাধীনতার পর থেকেই তিনি প্রতিটি সংসদ নির্বাচনে সাংসদ নির্বাচিত হয়ে আসছেন চট্টগ্রাম-১ মিরসরাই সংসদীয় আসন থেকে। গত ৫৪ বছর ধরে প্রতিটি সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকে নিজেকেই ভোট দিয়ে আসছেন। এবার প্রথম তিনি নৌকা প্রতীকে ভোট দিলেন নিজের ছেলে মাহবুব-উর রহমান রুহেলকে।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা ১০মিনিটে মিরসরাই উপজেলার উত্তর ধুম দৌলতবিবি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন বর্ষীয়ান রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। সঙ্গে ছিলেন প্রার্থী রুহেলের মা আয়েশা সুলতানা। একই সময়ে একই কেন্দ্রে ভোট দেন তার ছেলে, নৌকা প্রতীকের প্রার্থী মাহবুব উর রহমান রুহেল।

ভোট দেওয়ার পর এক প্রতিক্রিয়ায় ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বলেন অত্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। 

আরো পড়ুন:

বাবা ও মাকে সঙ্গে নিয়ে নিজের ভোট দিয়ে এই আসনের নৌকার প্রার্থী মাহবুব উর রহমান বলেন, এই প্রথম নিজের প্রতীকে ভোট দিয়েছি৷ যেটি এতদিন আমার বাবার নির্বাচনী প্রতীক ছিল৷ সুন্দর পরিবেশে সুষ্ঠু নির্বাচনে মানুষ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে।

চট্টগ্রাম-৭ মিরসরাই উপজেলায় সর্বমোট ১০৬টি ভোটকেন্দ্রের ৭১৭ টি কক্ষে ভোটগ্রহণ চলছে। এই আসনে মোট ভোটার ৩ লাখ ৬৬ হাজার ৫২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৮৮ হাজার ৭৪১ জন, মহিলা ভোটার ১ লাখ ৭৭ হাজার ৭৮২ জন। তৃতীয় লিঙ্গের ভোটার ২ জন। গত নির্বাচন থেকে এই নির্বাচনে  ভোটার বেড়েছে ৫১ হাজার ৫০৯ জন।

/রেজাউল/সাইফ/


সর্বশেষ

পাঠকপ্রিয়