ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

গাজীপুর-৫ আসনে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে অব্যাহতি 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ৭ জানুয়ারি ২০২৪  
গাজীপুর-৫ আসনে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে অব্যাহতি 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ কালীগঞ্জ আসনের এক সহকারী প্রিজাইডিং অফিসারকে অব্যাহতি দিয়েছে সহকারী রিটার্নিং কর্মকর্তা।

রোববার (৭ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুর রহমান। অব্যাহতি দেওয়া সহকারী প্রিজাইডিং কর্মকর্তার নাম বায়েজিদ উল্লাহ। তিনি কালীগঞ্জ পৌর এলাকার দুর্বাটি এম ইউ কামিল মাদ্রাসার শিক্ষক।

সহকারী রিটার্নিং অফিসার মো. আজিজুর রহমান জানান, দক্ষিণবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার বায়েজিদ উল্লাহর দায়িত্ব পালনে প্রশ্নবিদ্ধ হলে তার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

এদিকে, এ আসনের ১০৫টি ভোটকেন্দ্রে একযোগে রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। ভোট গ্রহণ শুরু হওয়ার সাথে সাথে সকাল সোয়া ৮টায় এ আসনে স্বতন্ত্রের ট্রাক প্রতীকের প্রার্থী আখতারউজ্জামান কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণসোম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন।

জানা গেছে, গাজীপুর সিটির ৩টি ওয়ার্ড ও সদর উপজেলার বাড়িয়া ইউনিয়ন ও কালীগঞ্জ উপজেলার ১টি পৌরসভা, ৭টি ইউনিয়ন নিয়ে গাজীপুর-৫ নির্বাচনী আসন গঠিত। এখানে ১০৫টি ভোট কেন্দ্রের ৬৯৫টি বুথে ৩ লাখ ৩৩ হাজার ৬১৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এখানে মোট ভোটারের মধ্যে ১ লাখ ৬৯ হাজার ৭২ জন পুরুষ, ১ লাখ ৬৪ হাজার ৫৩৯ জন নারী ও ২ জন হিজরা ভোটার রয়েছে। এ আসনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রফিক/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়