ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নারায়ণগঞ্জের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত, সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৫:৩৮, ৭ জানুয়ারি ২০২৪
নারায়ণগঞ্জের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত, সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ-২ আসনে জাপা প্রার্থী আলমগীর শিকদার লোটন

নারায়ণগঞ্জের আড়াইহাজারের দুটি ভোটকেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। নৌকা ও লাঙ্গল প্রতীকের প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের পর এ সিদ্ধান্ত নেয় প্রশাসন। এদিকে, কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী আলমগীর শিকদার লোটন। 

রোববার (৭ জানুয়ারি) দুপুরে রামচন্দ্রদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ও সদাসদি বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জাপা প্রার্থী আলমগীর শিকদার লোটন অভিযোগ করে বলেন, আড়াইহাজারের প্রায় সব কেন্দ্র থেকেই তার এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে বের করে দেওয়া হয়েছে। সরকারি দলের সমর্থক ও পুলিশ তার কর্মী সমর্থকদের ওপর গুলিবর্ষণ করেছে। এ ঘটনায় তার ছোট ভাই জাহাঙ্গীর সিকদার জোটনসহ আরও ১০ জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আড়াইহাজারে নৌকা ও লাঙ্গলের সমর্থকদের মধ্যে দুই কেন্দ্রে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১২ জন। দুপুরে রামচন্দ্রদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ও সদাসদি বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট নিক্ষেপ করে। দুটি কেন্দ্রর ভোটগ্রহণ পরে বন্ধ ঘোষণা করা হয়। 

নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

অনিক/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়