ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ফেনীতে স্বতন্ত্র প্রার্থীর সঙ্গে প্রিসাইডিং কর্মকর্তার হাতাহাতি, তদন্ত কমিটি গঠন

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৯:০০, ৭ জানুয়ারি ২০২৪
ফেনীতে স্বতন্ত্র প্রার্থীর সঙ্গে প্রিসাইডিং কর্মকর্তার হাতাহাতি, তদন্ত কমিটি গঠন

হাজী রহিম উল্ল্যাহ

ফেনী-৩ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হাজী রহিম উল্ল্যাহর সঙ্গে প্রিসাইডিং কর্মকর্তার হাতাহাতির ঘটনা ঘটেছে। 

রোববার (৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নির্বাচনি এলাকা সোনাগাজীর নবাবপুর ইউনিয়নের ভোরবাজার অ্যাডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

হাজী রহিম উল্ল্যাহ অভিযোগ করে বলেন, এ কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আমার দায়িত্বরত প্রতিনিধিকে জাল ভোট দিতে বলেছে। তার নির্দেশে এখানে ভোট কারচুপি হয়েছে। ভোটকেন্দ্র থেকে আমার এজেন্টদেরও বের করে দেওয়া হয়েছে।

অভিযোগ প্রসঙ্গে প্রিসাইডিং কর্মকর্তা আমির হোসেন বলেন, এ ধরনের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। আমাকে বের করে এনে মারধর করে চোখে আঘাত করা হয়েছে। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি।

এ ঘটনায় জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোমেনা আক্তারকে আহ্বায়ক করে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়। আগামী ৩ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার জন্য বলা হয়েছে। 

এ আসনে জাতীয় পার্টির লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী লাঙ্গল প্রতীকে, স্বতন্ত্রের হাজী রহিম উল্যাহ ঈগল প্রতীকে, তৃণমূল বিএনপির আজিম উদ্দিন আহমেদ সোনালী আঁশ, বাংলাদেশ সুপ্রিম পার্টির তবারক হোসেন একতারা, ইসলামী ফ্রন্ট বাংলাদেশের আবু নাসির চেয়ার, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নিজাম উদ্দিন মোমবাতি, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের জোবায়ের ইবনে সুফিয়ান ছড়ি, আবুল কাশেম আজাদ ট্রাক এবং ইঞ্জিনিয়ার ইশতিয়াক আহম্মেদ সৈকত কাঁচি প্রতীকে লড়ছেন। 

আসনে মোট ভোটার রয়েছে ৪ লাখ ৭৬ হাজার ৩৫২ জন।  

সাহাব/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়