ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ

পটুয়াখালী(উপকূল)প্রতিনিধি: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:০২, ৮ জানুয়ারি ২০২৪
নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ

পটুয়াখালী-৪ আসনের নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্বতন্ত্রের কর্মীদের বিরুদ্ধে। 

সোমবার সকাল দশটার দিকে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের হাটখোলা বাজার সংলগ্ন মুজিব কিল্লার পাশে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে মুমুর্ষ অবস্থায় বশির চৌকিদার (৫০) নামের এক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিয়াখালী হাটখোলা বাজার থেকে এমপির সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামীলীগ অফিসের উদ্দেশ্যে রওয়ানা দেয় নৌকার সমর্থকরা। এসময় ওই বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় পৌছলে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় আকিব, সোহেল, ইদ্রিস প্যাদা, শিপন, মিজানুর রহমান মিজা মাষ্টার, মিজানুর হাওলাদার ও বশির চৌকিদার আহত হয়। তাৎক্ষনিক স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বশির চৌকিদারকে বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। 

নৌকার প্রতীকের কর্মী মিজানুর রহমান মিজা মাষ্টার বলেন, আমরা এমপির সঙ্গে দেখা করতে এবং তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর জন্য কলাপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছি। এসময় টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে তার ভাই জামাল মোল্লা, কামাল মোল্লা, খোকন প্যাদা, তুহিন প্যাদা, ফারুক প্যাদা, মধু প্যাদা ও  রাহাত আমাদের অতর্কিত হামলা চালায়। তারা সবাই ঈগল প্রতীকের প্রার্থী মাহবুবুর রহমানের লোক।

টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুজন মোল্লা জানান, ঘটনার সময় আমি কলাপাড়া পৌর শহরের বাসায় ছিলাম। এ বিষয়ে আমি কিছুই জানিনা। তবে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি সকালে নৌকার কর্মীরা ফারুক প্যাদার বাড়িতে হামলা চালাতে যায়। এসময় স্থানীয়রা তাদের প্রতিহত করে। 

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, এ ঘটনায় এখনও অভিযোগ পাইনি। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

/ইমরান/স্বরলিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়