ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বাসে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা নিহত

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৪, ৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১২:২১, ৯ জানুয়ারি ২০২৪
বাসে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা নিহত

রাজশাহীর পুঠিয়া উপজেলায় যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে মো. হোসেন (২৫) ও সাঈদ সারোয়ার (২২) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এরা দুজন সম্পর্কে চাচা-ভাতিজা। 

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে পুঠিয়া-তাহেরপুর সড়কের কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত মো. হোসেন পুঠিয়ার তেঁতুলিয়া দক্ষিণপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে। সাঈদ সারোয়ার তার ভাতিজা। সাঈদ সারোয়ারের বাবার নাম জেকের আলী। 

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, একটি মোটরসাইকেলে চড়ে সাঈদ সারোয়ার ও মো. হোসেন পুঠিয়া থেকে তাহেরপুরের দিকে যাচ্ছিলেন। আর তাহেরপুর থেকে পুঠিয়ার দিকে আসছিলো এমপি সাফারি নামের একটি যাত্রীবাহী বাস। মোটরসাইকেলের গতি ছিলো বেশি। কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুজনের মৃত্যু হয়। এ দুর্ঘটনার পর বাসচালক ও হেলপার বাস ফেলে পালিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। বেলা পৌনে ১২টা পর্যন্ত মরদেহ দুটি ঘটনাস্থলেই ছিলো।

ওসি জানান, নিহতের স্বজনেরা এসেছেন। দুর্ঘটনার ব্যাপারে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছেন। তারা যেভাবে চাইবেন সেভাবে আইনগত প্রক্রিয়া শেষ করে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

কেয়া/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়