ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পিরোজপুরে নৌকার কর্মীকে কুপিয়েছে প্রতিপক্ষ, আটক ৩

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৭, ৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:২৭, ৯ জানুয়ারি ২০২৪
পিরোজপুরে নৌকার কর্মীকে কুপিয়েছে প্রতিপক্ষ, আটক ৩

জাতীয় সংসদ নির্বাচনের পরদিন পিরোজপুরের নাজিরপুরে লাইজু শেখ নামে নৌকা প্রতীকের এক কর্মীকে প্রতিপক্ষ পরাজিত স্বতন্ত্র (ঈগল প্রতীক) প্রার্থীর লোকজন কুপিয়েছে বলে অভিযোগ উঠেছে। 

এ সময় তার সাথে আল নোমান রনি নামের এক তরুণকেও তারা আটকে রাখে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

সোমবার (৮ জানুয়ারি) রাতে নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের ষোলশত গ্রামে এ হামলার ঘটনা ঘটে। 

আহত নৌকা প্রতীকের কর্মী লাইজু শেখ ষোলশত গ্রামের মোসলেম শেখের ছেলে। 

আল নোমান রনি বলেন, ঘটনার দিন রাত সাড়ে ৮টার দিকে আমি আর নানা গাউস খানের বাড়ি থেকে ও লাইজু শেখ তার শ্বশুর বাড়ি রঘুনাথপুর থেকে এক সাথে ফিরছিলাম। স্থানীয় জোড়া কালভার্ট সংলগ্ন স্থানে পৌঁছলে পূর্ব থেকে সেখানে ওৎ পেতে থাকা স্বতন্ত্র প্রার্থীর (ঈগল প্রতীক) ২০/২৫ জন লোক লাইজুকে কুপিযে গুরুতর আহত করে। আমাকে একটি ঘরে নিয়ে আটকে রাখে।

আল নোমান রনি আরও জানান, স্থানীয়রা আহত লাইজুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অসিত কুমার মিস্ত্রী বলেন, হামলায় আহত লাইজুকে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে কোপানো হয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করেছে। এরা হলেন স্থানীয় মানসুর খানে ছেলে মাসুম খান (৪৬), আজহার খানের ছেলে আবুল ফাতাহ খান (২৫) ও ইস্কাদার খানের ছেলৈ সুলতান খান (৩৫)। এদের মধ্যে প্রথম দুজন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর কর্মী ও একজন পথচারী বলে এলাকাবাসী জানিয়েছেন।

এ ব্যাপারে ঈগল প্রতীকের কর্মী আজহার খান বলেন, নৌকার কর্মীরা আমাদের বাড়িতে হামলা করতে আসলে বাড়ির লোকজন তাদের প্রতিহত করে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, খবর শুনে ঘটনাস্থলে থানা পুলিশসহ নির্বাচনী কাজে দায়িত্বরত বিজিবি সদস্যরা গিয়েছিলাম। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মামলা প্রক্রিয়ধীন রয়েছে।

উল্লেখ্য, পিরোজপুর-১ আসনে নৌকার প্রার্থী ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এবং তার প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি এম এ আউয়াল। 

তাওহিদুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়