ঢাকা     শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১২ ১৪৩১

বলাৎকারের ঘটনা ধামাচাপা দিতেই খুন করা হয় ভাতিজাকে

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৬, ১০ জানুয়ারি ২০২৪  
বলাৎকারের ঘটনা ধামাচাপা দিতেই খুন করা হয় ভাতিজাকে

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বলাৎকারের ঘটনা ধামাচাপা দিতে ভাতিজা সাব্বির মিয়াকে (১১) শ্বাসরোধ করে হত্যা করেছে আপন চাচা ইমরান আকন্দ (৩০)। অভিযুক্ত ইমরানকে আটক করার পর এমনই চাঞ্চল্যকর তথ্য দিয়েছে গাইবান্ধা জেলা পুলিশ।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে গোবিন্দগঞ্জ থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান এসব তথ্য জানান।

গ্রেপ্তার ইমরান আকন্দ সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের আলেক আকন্দ ওরফে গটুর ছেলে।

আরো পড়ুন:

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়েছে যে, গত ১৭ ডিসেম্বর বিকেলে মাদ্রাসা ছাত্র সাব্বির বাড়ি থেকে বের হয়। পরের দিন বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আলাই নদীর পাড়ে সাব্বিরের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করতে তথ্য-প্রযুক্তির ব্যবহার করে আসামিকে শনাক্ত করা হয়। এরই প্রেক্ষিতে গতকাল (৯ জানুয়ারি) রাত ৮টার দিকে ঘটনার সঙ্গে জড়িত মূল আসামি ইমরান আকন্দকে তার শ্বশুর বাড়ি সাঘাটা উপজেলার পশ্চিম রাঘবপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, জিজ্ঞাসাবাদে চাচা তার ভাতিজা সাব্বিরকে তার গায়ের শার্ট পেঁচিয়ে হত্যা করার কথা স্বীকার করেছে। সাব্বির তার সম্পর্কে আপন ভাতিজা। সাব্বিরকে চাচা ইমরান প্রায় তিন বছর ধরে বলাৎকার করে আসছিল।

তিনি আরও বলেন, বলাৎকারের বিষয়টি সাব্বির অন্যদের বলে দেওয়ার কথা বললে, বাধ্য হয়ে চাচা ইমরান তাকে মেরে ফেলার পরিকল্পনা করে।

প্রেস ব্রিফিংয়ে সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্সহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাসুম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়