ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

মন্ত্রিপরিষদ থেকে ফোন পেলেন মহিববুর রহমান, আনন্দ মিছিল

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৫, ১০ জানুয়ারি ২০২৪   আপডেট: ২১:৩৫, ১১ জানুয়ারি ২০২৪
মন্ত্রিপরিষদ থেকে ফোন পেলেন মহিববুর রহমান, আনন্দ মিছিল

অধ্যক্ষ মহিববুর রহমান

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসন থেকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের জন্য মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন পেয়েছেন। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় সংসদ সদস্যের ব্যক্তিগত নম্বরে ফোনটি আসে বলে নিশ্চিত করেছেন মহিববুর রহমানের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম।

এদিকে, মহিববুর রহমান প্রতিমন্ত্রী হচ্ছেন এ বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা আনন্দ মিছিল বের করেন। রাত ৯টার দিকে কলাপাড়া ও মহিপুরে ঢাক ঢোল পিটিয়ে মিছিলটি বের করা হয়। এছাড়া অনেক স্থানে মিষ্টি বিতরণ করতে দেখা যায় আওয়ামী লীগ নেতাকর্মীদের। 

অধ্যক্ষ মহিববুর রহমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুবুর রহমানকে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। 

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসন থেকে অধ্যক্ষ মো. মহিববুর রহমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ছাত্র জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসীম উদ্দিন হল শাখা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং পরবর্তীতে তিনি যুবলীগ কেন্দ্রীয় কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য ছিলেন। একাদশ সংসদে তিনি প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে কাজ করেছেন। 

অধ্যক্ষ মহিববুর রহমানের বাড়ি কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের ধুলাসার গ্রামে। তার বাবার নাম মৌলভী জালাল উদ্দিন আহমেদ। তিনি তার বাবার নামে প্রতিষ্ঠিত আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে অবসরে যান। 

ইমরান/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়