ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বরিশালে এনডিসিকে মারধরের অভিযোগে যুবক আটক

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ১১ জানুয়ারি ২০২৪  
বরিশালে এনডিসিকে মারধরের অভিযোগে যুবক আটক

বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে আটক যুবক মেহেদী হাসান অভি।

বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের (ডিসি) কর্মকর্তাকে মারধরের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে এ মারধর সংঘটিত হয়। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম। আটক যুবকের নাম মেহেদী হাসান অভি (২৮)। তিনি বাকেরগঞ্জ উপজেলার মজিবর রহমানের ছেলে।

জেলা প্রশাসক বলেন, এক যুবক অফিসে এসে তাদের একজন কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং হুমকি দেয়। সে সরকারি কাজে বাধা সৃষ্টি করেছে। তাই ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা, হুমকি এবং হামলার অভিযোগে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে আটক যুবক মেহেদী হাসান অভি জানান, প্রাক-প্রাথমিকে শিক্ষক নিয়োগের একটি পুনঃতদন্তের বিষয়ে খোঁজ নিতে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে যান। এরপর সেখানে ২২২ নম্বর কক্ষে জেনারেল সার্টিফিকেট অফিসার অং মাচিং মারমার রুমে যান। ওই কক্ষে কথা বলার সময় তর্কবিতর্কের একপর্যায়ে সেখানে থাকা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা তাকে (অভি) একটি চড় দেন। তিনিও তাকে পাল্টা একটা চড় মারেন। এসময় জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীরা তাকে ধরে একটি কক্ষে নিয়ে বেদম মারধর করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে এনডিসি’র বক্তব্য জানার চেষ্টা করা হলেও গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের ওসি একেএম আরিচুল হক বলেন, ওই যুবক অবৈধভাবে জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট শাখায় ঢুকে অনৈতিক কোনো কাজের জন্য চাপ সৃষ্টি করেছে। যেটা আইন বিরোধী। কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরিফুর/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়