ঢাকা     শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১২ ১৪৩১

প্রধানমন্ত্রী দুই দিনের সফরে গোপালগঞ্জে যাচ্ছেন কাল

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১২ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:৫৫, ১২ জানুয়ারি ২০২৪
প্রধানমন্ত্রী দুই দিনের সফরে গোপালগঞ্জে যাচ্ছেন কাল

শনিবার (১৩ জানুয়ারি) দুই দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

পঞ্চমবার প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর গোপালগঞ্জে শেখ হাসিনার এটা প্রথম সফর। এ সফরে তিনি জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ছাড়াও নিজ নির্বাচনি এলাকার নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। 

প্রধানমন্ত্রীর এ সফরকে কেন্দ্র করে জেলার সর্বত্র নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। 

আরো পড়ুন:

গত ৭ জানুয়ারি নির্বাচনে জয়লাভ করে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এরপর সরকার গঠন করেন। প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে প্রথমবারের মতো দুই দিনের সফরে নিজ নির্বাচনি এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় যাচ্ছেন।

সফরের প্রথম দিন শনিবার (১৩ জানুয়ারি) সকালে সড়ক পথে টুঙ্গিপাড়ায় যাবেন শেখ হাসিনা। টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাবেন। এরপর বিকালে নেতাকর্মীদের সাথে মত বিনিময় করবেন। পরে তিনি নিজ বাড়িতে রাত্রি যাপন করবেন। পরদিন রোববার (১৪ জানুয়ারি) সকালে কোটালীপাড়ায় যাবেন এবং উপজেলা পরিষদ মাঠে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। সরকার গঠন করে নির্বাচনি এলাকায় প্রধানমন্ত্রীর আগমণকে ঘিরে নেতা-কর্মিদের মধ্যে বইছে আনন্দের বন্যা।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে উপজেলা পরিষদ মাঠে মঞ্চ তৈরিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানালেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম।

প্রধানমন্ত্রীর দুই দিনের সফর নির্বিঘ্ন করতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

এ সফরে নবনিযুক্ত মন্ত্রী পরিষদ সদস্যরাও থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। কোটালীপাড়ায় শুভেচ্ছা বিনিময় শেষে সড়ক পথে ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী।

বাদল/টিপু

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়