ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

হেলিকপ্টারে পুত্রবধূকে বাড়িতে আনলেন শ্বশুর

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ১৩ জানুয়ারি ২০২৪  
হেলিকপ্টারে পুত্রবধূকে বাড়িতে আনলেন শ্বশুর

নিজের স্বপ্ন পূরণে নববধূকে হেলিকপ্টারে করে বাড়িতে এনেছেন মানিক মিয়া নামের এক শ্বশুর। শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে তার বাড়ির পাশের খোলা মাঠে হেলিকপ্টারটি এসে পৌঁছায়। এসময় সেখানে ভিড় করেন শত শত উৎসুক জনতা।

এর আগে, গতকাল শুক্রবার কুয়াকাটা পৌর শহরের মানিক মিয়ার ছেলে ডা.তৌফিকুল ইসলাম রনির সঙ্গে শরীয়তপুরের জাজিরা এলাকার ব্যাংকার নুরুজ্জামান বেপারীর বড় মেয়ে ডা. নীলিমা আফরিন নওমীর বিয়ে হয়। তারা দুইজন ঢাকার শাহাবুদ্দিন মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করেছেন। গতকাল নুরুজ্জামান বেপারীর বাড়িতে কনে নিয়ে আসতে যান মানিক মিয়াসহ তার আত্মীয় স্বজনরা। আজ (শনিবার) হেলিকপ্টারে ছেলে এবং পুত্রবধূকে বাড়িতে নিয়ে আসেন তিনি।

বর ডা. তৌফিকুল ইসলাম রনি বলেন, আমার বাবার স্বপ্ন ছিল আমি ডাক্তার হবো। বাবার সেই স্বপ্ন পূরণ করতে পেরেছি আল্লার রহমতে। তাই বাবা আমাকে হেলিকপ্টারে করে বিয়ে করিয়েছেন। বাবাকে ধন্যবাদ জানাই কারণ আজকের এই দিনটি আমার জীবনের একটি স্মরণীয় দিন হয়ে থাকবে।

কনে ডা. নীলিমা আফরিন নওমী বলেন, গতকাল শ্বশুর বাড়ি থেকে অনেক লোকজন আমাদের বাড়িতে গিয়েছিলেন আমাকে নিয়ে আসতে। আমরা আসতে পারিনি। আজকে আমার শ্বশুর আমাদের হেলিকপ্টারে নিয়ে আসলেন। আমার পরিবার ও এলাকার মানুষ অনেক খুশি।

মানিক মিয়া বলেন, আমার ছেলে ছোটবেলা থেকে অনেক মেধাবী। যখন পঞ্চম শ্রেণিতে খুব ভালো রেজাল্ট করে তখন আমি স্বপ্ন বুনেছিলাম ছেলেকে ডাক্তার বানাবো এবং ছেলের বউকে হেলিকপ্টারে বাড়ি নিয়ে আসবো। আজ আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, আজকে হেলিকপ্টারে করে কুয়াকাটাতে এক নবদম্পতি এসেছে। আমার কাছে আইনশৃঙ্খলা বাহিনী এবং যেকোনো দুর্ঘটনা রক্ষার্থে সহযোগিতা চাওয়া হয়েছিল। আমি ওখানে পুলিশ পাঠিয়ে তাদেরকে সহযোগিতা করেছি।

ইমরান/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়