ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

জাপা থেকে চেয়ারম্যানের উপদেষ্টার পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ১৪ জানুয়ারি ২০২৪  
জাপা থেকে চেয়ারম্যানের উপদেষ্টার পদত্যাগ

এম এম নিয়াজ উদ্দিন

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এবং গাজীপুর মহানগর কমিটির সভাপতি এম এম নিয়াজ উদ্দিন দল থেকে পদত্যাগ করেছেন। রোববার (১৪ জানুয়ারি) ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান বরাবর পদত্যাগপত্র জমা দেন তিনি। এম এম নিয়াজ উদ্দিন পদত্যাগের বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন।

এম এম নিয়াজ উদ্দিন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ (কালিয়াকৈর ও সিটির একাংশ) ও গাজীপুর-৫ (কালীগঞ্জ, সদর একাংশ) এই দুই আসন থেকে জাতীয় পার্টি থেকে নির্বাচনে দাঁড়ান। কিন্তু  ভোটের ছয় দিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

আরও পড়ুন: নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন জাপার নিয়াজ উদ্দিন 

এম এম নিয়াজ উদ্দিন জাতীয় পার্টির চেয়ারম্যানের কাছে পাঠানো পদত্যাগ পত্রে লেখেন, ‘আমি পারিবারিক ও ব্যক্তিগত কারণে দায়িত্ব পালন ও রাজনীতি করতে এই মূহূর্তে সক্ষম নই। এমতাবস্থায় আমি চেয়ারম্যান মহোদয়ের উপদেষ্টা, গাজীপুর মহানগরের সভাপতিসহ সব দলীয় পদ থেকে পদত্যাগ করলাম।’

প্রসঙ্গত, এম এম নিয়াজ উদ্দিন গত গাজীপুর সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে জামানত হারান। পরবর্তীতে ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ (কালিয়াকৈর ও সিটির একাংশ) ও গাজীপুর-৫ (কালীগঞ্জ ও সদর একাংশ) আসন থেকে লাঙ্গল প্রতীকের প্রার্থী হন। দুটি নির্বাচনি এলাকার গুরুত্বপূর্ণ কিছু এলাকায় পোস্টার ও ব্যানারও টাঙিয়েছিলেন তিনি। কিন্তু প্রচার–প্রচারণা শুরুর ১৩ তম দিনে নির্বাচন থেকেই সরে দাঁড়ানোর ঘোষণা দেন এই নেতা। 

এম এম নিয়াজ উদ্দিন বলেন, তিনি আর কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত থাকবেন না। তিনি গাজীপুরে সামাজিক কাজ করে যাবেন। বিশেষ করে এলাকার কিশোর ও যুবকদের বই পড়তে আগ্রহী করে তুলবেন।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়