ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চুনারুঘাটে ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ১৬ জানুয়ারি ২০২৪  
চুনারুঘাটে ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বালিয়াড়িতে উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ঠাকুরের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা নগদ টাকা, মোবাইল ফোন, কাপড় চোপড় ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। 

সোমবার (১৫ জানুয়ারি) পুলিশ সুপার মো. আক্তার হোসেন ও চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায়সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করে ওসি হিল্লোল রায় বলেন, ভোর থেকে ঘটনাস্থলে পুলিশ কাজ করছেন। এছাড়া বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। এঘটনায় তাদের বাড়ির কাজের বুয়ার ছেলে লিটনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক আটক করা হয়েছে। রোববার (১৪ জানুয়ারি) দিবাগত রাত ৩ টায় এই ডাকাতি সংঘটিত হয়।

বাড়িটি দুইতলা ১২ কক্ষ বিশিষ্ট। বাড়িতে চেয়ারম্যান এজাজ ঠাকুরের ৫ ভাইয়ের যৌথ পরিবারের বাস। এ বসত ঘরের পিছনের কাঠের দরজার ছিটকিনি ভেঙে মুখোশপরা ডাকাতদল প্রবেশ করে। ডাকাতরা তার ভাইদের কক্ষে প্রবেশ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের লোকদের জিম্মি করে মালামাল লুট করে নিয়ে যায়।

এজাজ ঠাকুর বলেন, আমি বাড়ির বাইরে ছিলাম। ৩ ভাই বাড়িতে ছিলেন। রোববার রাত অনুমান ৩টার দিকে ১৭ থেকে ১৮ জনের একটি ডাকাতদল অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে বাড়ির পিছন দরজা দিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে। পরে ডাকাতদল আমার ভাই এমরান চৌধুরী, এমদাদ চৌধুরী, এনায়েত চৌধুরী, ২ ভাইয়ের স্ত্রী, বৃদ্ধ মা, চাচীসহ পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। এ সময় ডাকাতদল ৬টি আলমিরা, চারটি ট্রাঙ্ক ভেঙে রক্ষিত প্রায় ৪০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ৪ থেকে ৫ লাখ নগদ টাকা, ১১টি মোবাইল ফোনসহ প্রায় ৪৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মামুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়