ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

চোরের অনুশোচনা, ফেরত দিলো ফোন 

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১৬ জানুয়ারি ২০২৪  
চোরের অনুশোচনা, ফেরত দিলো ফোন 

মানিকগঞ্জের সাটুরিয়ায় অপকর্মের অনুশোচনা থেকে রেহাই পেতে চুরি করা মোবাইল ফোন ফেরত দিয়েছেন এক চোর। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুর ৩টার দিকে সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা যায়, সম্প্রতি সাভার বাজারের গোখাদ্য ব্যবসায়ী আলম মিয়া উপজেলার রাজৈর এলাকার সোনা মিয়ার ছেলে মো. রোকনের কাছে চালের কুড়া বিক্রি করেন। এ সময় ক্যাশবাক্সে রাখা আলম মিয়ার মোবাইলটি চুরি করে নিয়ে যান রোকন। এরপর থানায় সাধারণ ডায়েরি (ডিজি) করেন ব্যবসায়ী আলম। পুলিশ প্রযুক্তির সহায়তায় চোর শনাক্ত করে। পরে চোর নিজেই গতকাল সোমবার রাতে মোবাইলটি মালিকের কাছে ফেরত দিয়ে যান।

রোকন জানান, বিষয়টি ভুল হয়েছে তার। অনুশোচনা থেকে রেহাই পেতেই ফোনটি ফেরত দিতে এসেছেন তিনি। তিনি আর জীবনে এমন কাজ করবেন না বলেও জানান।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. দেলোয়ার হোসাইন বলেন, মোবাইলের মালিক আলম মিয়া ও অভিযুক্ত রোকন এবং তার এলাকার গণ্যমান্য ব্যক্তিরা মিলে বিষয়টির মীমাংসা করা হয়েছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা জানান, থানায় জিডি করলে কারো হারানো বা চুরি হওয়া মোবাইল ফোন প্রযুক্তির সহযোগিতায় সহজেই উদ্ধার করা যায়। এ ঘটনায় জিডি হয়। চোর নিজেই মালিকের কাছে মোবাইল ফেরত দিয়েছেন।

চন্দন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়