ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশাচালক নিহত

মুন্সিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ১৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ০৮:৫৮, ১৭ জানুয়ারি ২০২৪
ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশাচালক নিহত

মুন্সিগঞ্জের শ্রীনগরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে জসীম মুন্সী (৪০) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের কবুতর খোলা দারুল উলুম মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জসীম মুন্সী ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা গ্রামের মৃত ছালাম মুন্সীর ছেলে। এ ঘটনায় স্থানীয় জনতা ছিনতাইকারী আলীকে আটক করে র‌্যাবের কাছে সোপর্দ করেছে।

আলী একই এলাকার আক্কেল গাজীর নাতি। তার বাড়ি ঢাকার হাসনাবাদ এলাকায়। সে কয়েকদিন আগে তার নানার বাড়িতে বেড়াতে এসেছে।

আরো পড়ুন:

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে জসীম মুন্সীর অটোরিকশাটি ভাড়া করে কবুতর খোলা এলাকায় এসে রিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে আলী। জসীম মুন্সী বাধা দিলে আলী তাকে ছুরিকাঘাত করে। এসময় জসীম মুন্সীর ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। পরবর্তীতে আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আর আলী দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে। পরে স্থানীয় ইউপি সদস্যের বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে আলীকে র‌্যাব তাদের হেফাজতে নেয়। অপরদিকে, জসীমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, স্থানীয় জনতা ছিনতাইকারী আলীকে আটক করে র‌্যাবের কাছে সোপর্দ করেছে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

রতন/কেআই

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়