ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

চট্টগ্রামে দুই কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম প্রতিনিধি: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ১৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৩:১৯, ১৭ জানুয়ারি ২০২৪
চট্টগ্রামে দুই কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে প্রায় দুই কোটি টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।  গ্রেপ্তারকৃতরা হলেন, মো. চান মিয়া সওদাগর (৬১) ও মো. ইসকেন্দর হোসেন বাপ্পী (৩৮)।

বুধবার সকালে র‌্যাব-৭ এর মিডিয়া বিভাগ জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল মঙ্গলবার রাতে আনোয়ারা বটতলী শাহ্ মোহসেন আওলিয়া মাজার সংলগ্ন সড়কে চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন যানবাহন তল্লাশি চালায়। এসময় র‌্যাবের চেকপোষ্টের দিকে আসা সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামানোর জন্য সংকেত দিলে প্রাইভেটকারটি চেকপোষ্টের সামনে থামিয়ে গাড়ি থেকে নেমে দুই ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব তাদের আটক করে।  মো. চান মিয়া সওদাগর ও মো. ইসকেন্দর হোসেন বাপ্পী নামের দুই ব্যাক্তিকে আটকের পর তাদের দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে প্রাইভেটকারে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৬৪ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে এই দুই ব্যাক্তিকে গ্রেপ্তার করে র‌্যার। গ্রেপ্তারকৃতদের মধ্যে চানমিয়া একজন মাদক সম্রাট হিসেবে পরিচিত।

র‌্যাব ৭ আরও জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ২ কোটি  টাকা। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

রেজাউল/স্বরলিপি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়