ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

বিএনপির সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ১৭ জানুয়ারি ২০২৪  
বিএনপির সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট: শাজাহান খান

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, ‘বিএনপির সব কিছুই এখন অবৈধ। তারা জানে না একটা সংসদ নির্বাচন হয়ে গেলে অটোমেটিক আগের সংসদ বাতিল হয়ে যায়। তারা কি করে বলে দুইটি সংসদ অবস্থান করছে? তার মানে হচ্ছে, তাদের সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট। আর এ কারণেই তারা এ ধরনের কথাবার্তা বলছে।’

মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রায়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, বিএনপি একটি অগণতান্ত্রিক এবং সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে সারা বিশ্বের কাছে। নির্বাচন অথবা কোনো ঘটনাকে কেন্দ্র করে তারা শুধু সন্ত্রাস করে এবং যানবাহন আগুনে জ্বালিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে। সুতরাং, তারা রাজনীতি করার অধিকার হারিয়ে ফেলেছে। বাংলাদেশে তাদের রাজনীতি করার অধিকার নেই।

আরো পড়ুন:

তিনি আরও বলেন, আমরা কোনো চাপ উপলব্ধি করছি না। বহুদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে এবং এই সরকারের সঙ্গে কাজ করার অভিমত ব্যক্ত করেছে। সুতরাং, আমাদের ওপর চাপ নেই। আমরা খুব প্রশান্তিতে আছি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল করিম শাহীন চৌধুরী, রাজৈর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উপমা ফারিসাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

বেলাল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়